স্পেনে নারায়ণগঞ্জবাসীর বনভোজন ও ঈদ পুনর্মিলনী


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

কবির আল মাহমুদ
সত্যবাণী

মাদ্রিদ,স্পেন থেকেঃ স্পেনে নারায়ণগঞ্জ জেলা বাসীর উদ্যোগে উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক বনভোজন ও ঈদ পুনর্মিলনী।
সোমবার (১৩ জুলাই) স্পেনের রাজধানী মাদ্রিদের অদূরে লাগো ও পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি লাগুনা দে রুইদেরা আলভাসাতের পর্যটন কেন্দ্রে এ বনভোজনের আয়োজন করা হয়।মাদ্রিদসহ স্পেনে বসবাসরত নারায়ণগঞ্জবাসী লাগুনা দে রুইদেরা পর্যটন কেন্দ্রের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দে মেতে ওঠেন।বনভোজনের ও ঈদ পুনর্মিলনীরআনুষ্ঠানিক উদ্বোধন করেন আয়োজক একরামুজ্জামান কিরণ।তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে অংশগ্রহণকারী তিনি সবাইকে ঈদ শুভেচ্ছা এবং স্পেনে বসবাসরত নারায়ণগঞ্জ প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহবান জানান।নারায়ণগঞ্জ জেলাবাসীর সংগঠনকে এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতৃবৃন্দসহ নারায়ণগঞ্জ এলাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে বনভোজন ও ঈদ পুনর্মিলনী এক মিলনমেলায় পরিণত হয়।
দিনব্যাপী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি ও স্পেন আওয়ামীলীগের আহবায়ক এস আর আই এস রবিন ।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি জিয়াউর রহমান খান, বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক নয়ন,বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, শিল্প পতি মনোয়ার হোসেন মনু ,রাজনীতিবিদ মোঃ দুলাল সাফা,আব্দুল কাদের ঢালী,আইয়ুব আলী সোহাগ,কমিউনিটি নেতা সুরুজ্জামান সুরুজ,গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নূর মুহম্মদ রিপন,বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারন সম্পাদক রাসেল দেওয়ান,বৃহত্তর রংপুর এসোসিয়েশনের সমন্বয়ক জাকিরুল ইসলাম জাকি প্রমুখ অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের আয়োজন।নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। পুরো আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যাবসায়ী ও সংগঠক একরামুজ্জামান কিরন।

ফারহানা ইয়াসমিন সুবর্ণা ও কামিনী বেগম ও নাজনীন হাসান প্রাণবন্ত সঞ্চালনায় যাদের সরব উপস্থিতিতে এই মিলনমেলা মুখরিত হয়ে ওঠে তারা হলেন সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম, ইব্রাহিম খলিল, শফিকুর রহমান, কাইয়ুম আহমেদ সায়েম সরকার, জালাল হোসেন ,ফখরুল হাসান , দেলোয়ার হোসেন দেলোয়ার ,আব্দুর রহমান ,মনির হোসেন ,কাজি আহসান, হাসান তারেক ,ফতেহ আহমেদ ,মুরাদ হোসেন ,জাকির হোসেন, ফয়সাল হোসেন ,আশরাফ হুসেন রানা আহমেদ, আখতারুজ্জামান আখতার প্রমুখ।

 

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.