সুইডেনে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবে ডেনমার্ক আওয়ামী লীগ


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

সত্যবাণী ডেস্ক: আগামী ১৪ই জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুইডেন আগমন উপলক্ষে, ডেনমার্ক আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদের নেতৃত্বে, ১৪ সদস্যের এক প্রতিনিধি দল আগামী ১৩ জুন স্টকহোম যাচ্ছে।
এ উপলক্ষে রবিবার সংগঠনের সভাপতি এম এ লিঙ্কন মোল্লার সভাপতিত্বে নরেব্রো হেলেনে এক সভা অনুষ্ঠিত হয় । সভায় অন্যান্য বিষয়াবলীর মধ্যে ঈদের পরে ব্যাপক কর্মসুচী নিয়ে আলোচনা হয় ।
সভায় ডেনমার্ক আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদকে প্রধান সমন্বয়ক করে ৭ সদস্যের একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয় । কমিটির অন্যান্য সদস্যরা হলেন , যুগ্ম সাধারন সম্পাদক বোরহান উদ্দিন ও মোঃ বেলাল হোসেন রুমি , সাংগঠনিক সম্পাদক মনজুর আহম্মেদ লিমন, শামীম খালাসী ও মন্টু দাশ এবং দপ্তর সম্পাদক রিয়াদ শিকদার ।
সভায়, আগামী ১৫ই জুন, সুইডেন আওয়ামী লীগ আয়োজিত গণ সংবর্ধনা সভা সফল করার লক্ষ্যে ইতিমধ্যে সুইডেন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির এবং সাধারন সম্পাদক ডাঃ ফরহাদ আলী খানের নেতৃত্বের প্রতি পুর্ন সমর্থন এবং সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।
সভায় বক্তারা বলেন , জননেত্রী শেখ হাসিনা যখন যেখানে যান, সেখানেই প্রবাসী বাঙ্গালীদের মিলন মেলা অনুষ্ঠিত হয় । এই মিলন মেলাকে মলিন করার জন্য, বিএনপি জামাতের এজন্ট, নব্য আওয়ামী লীগারদের ব্যাপারে সকল মুজিব সৈনিকদের সতর্ক থাকতে হবে । বক্তারা, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের কাণ্ডারী, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত দুত শ্রী অনিল দাশ গুপ্তের হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যাক্ত করেন ।
সভায় আরো উপস্থিত ছিলেন,ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য জনাব মাসুদ চৌধুরী ও শফিকুল ইসলাম,  সিনিয়র সহ-সভাপতি আ ন ম আব্দুল খালেক আরিফ , সহ সভাপতি জামাল আহম্মেদ , সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সামি দাস , যুগ্ম সাধারন সম্পাদক শরীফ তাহের কবীর, সাংগঠনিক সম্পাদক মোঃ রোমেল মিয়া সোহাগ, প্রচার সম্পাদক শৈবাল মাহমুদ শাহীন ,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তৈমুল সোয়েব, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহ.দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম মামুন ,সহ. প্রচার বিষয়ক সম্পাদক মোহাম্মদ রানা , প্রবাসী কল্যান সম্পাদক সঞ্জয় কুমার দেব,জনসংযোগ সম্পাদক মোঃ রাসেল মিয়া,অভিবাসন বিষয়ক সম্পাদক আল আমীন সাগর, মানাবাধিকার বিষয়ক সম্পাদক মোহাম্মদ আল মুফতি জাবিদ প্রমুখ নেতৃবৃন্দ ।

(প্রেস বিজ্ঞপ্তি)

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *