কষ্টে-অভিমানে কাঁদলেন মুশফিক


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

স্পোর্টস ডেস্ক: বিপিএলের দল বরিশাল বুলসের অন্যতম কর্ণধার এম এ আওয়াল বুলুর ‘বাজে কথা’র প্রতিবাদ করতে এসে আবেগপ্রবণ হয়ে সংবাদ সম্মেলন কক্ষ ত্যাগ করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

সম্প্রতি একাধিক বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাতকারে বিসিবি পরিচালক এবং বরিশাল বুলসের কর্ণধার বুলু মুশফিকুর রহিমের নামে ‘আজেবাজে’ কথা বলেন। মুশফিকের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তোলেন। তার দাবি, মুশফিক দলের ভেতর গ্রুপিং করেন। বুলুর এমন কথা শুনে পরপরনাই বিস্মিত মুশফিক ও বিসিবি। সংবাদ সম্মেলন ডেকে বিসিবি থেকে জানানো হয়েছে, জাতীয় দলের একজন অধিনায়কের নামে এমন আজেবাজে কথা বলায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘একজন টেস্ট ক্যাপ্টেনকে অসম্মান করায় অবশ্যই তাকে ক্ষমা চাইতে হবে। আমরা ব্যবস্থা নেব।ব্যবস্থা নেয়ার দাবি জানান মুশফিকও। তিনি বলেন, ‘১৭ বছর ধরে ক্রিকেট খেলছি, ১২ বছর ধরে জাতীয় দলে আছি আমার সম্পর্কে কখনো এমন অভিযোগ আগে কখনো ওঠেনি, আমিও শুনিনি। এটা শুধু আমার সঙ্গে হয়েছে। আশা করি আর কারও সঙ্গে হবে না। আমি বিসিবিকে জানিয়েছে, ওনারা ব্যাপারটা দেখবেন,’বলতে বলতে আবেগ তাড়িত হয়ে পড়েন বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা উইকেটরক্ষক-ব্যাটসম্যান, ‘একটা দেশের অধিনায়ক হিসেবে এতদিন সার্ভিস দিচ্ছি, এতটুকু সম্মান তো পেতেই পারি।’ মুশফিক এরপর আর কথা বলতে পারেন না। চোখের জল লুকাতে দ্রুত সংবাদ সম্মেলন কক্ষ ত্যাগ করে বেরিয়ে যান।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *