সতীর্থের সঙ্গে মারামারিতে জড়ালেন নেইমার!


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

স্পোর্টস ডেস্ক: নেইমারকে নিয়ে আচ্ছা বিড়ম্বনায় পড়েছে বার্সেলোনা। ফ্রান্সের প্যারিস সেন্ট জার্মেইন ২২২ মিলিয়র ডলার নিয়ে হাত ধুয়ে নেইমারের পেছনে লেগেছে। নেইমারকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে কাতালান ক্লাবটি। তবে এরই মধ্যে আবার শিরোনামে ব্রাজিল তারকা। সতীর্থ নেলসন সেমেদোর সঙ্গে মারামারি করেছেন তিনি। কেবল তাই নয়, অগ্নিশর্মা নেইমার অনুশীলন পর্যন্ত করেননি। ট্রেনিং সেশনে নেইমারে গায়ে হাত তুলেছেন সেমেদাও। সেই মারামারির ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছে।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ খেলতে বার্সেলোনা এখন আমেরিকায় রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের বিপক্ষে দুটি ম্যাচেই নেইমার জিতিয়েছেন বার্সাকে। এখানেই সেমেদাওয়ের সঙ্গে নেইমারের হাতাহাতির ঘটনা ঘটেছে। শুক্রবার অনুশীলনের একপর্যায়ে নেইমারকে কড়া ট্যাকল করেন সম্প্রতি বার্সায় যোগ দেওয়া সেমেদো। এই নিয়ে সেমেদোর সঙ্গে বচসায় লিপ্ত হন নেইমার। একটা পর্যায়ে সেমেদোর কোনো এক কথা শুনে তাঁর দিকে তেড়ে যান নেইমার। সে সময় সেমেদো নেইমারের শরীরে আঘাত করেন। বসে থাকেননি নেইমারও। তিনিও হাত তোলেন সেমেদোর ওপর।

এই সময় আর্জেন্টাইন তারকা হাভিয়ের মাচেরানোর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। তবে এই ঘটনায় কিছুতেই নিজের মেজাজ ঠান্ডা রাখতে পারছিলেন না নেইমার। ট্রেনিং পোশাক খুলে ফেলেন তিনি। মাঠ থেকে বের হওয়ার সময় সজোরে ফুটবলে লাথি মারেন তিনি। পুরো ঘটনায় যারপরনাই বিস্মিত বার্সেলোনার ফুটবলাররা। তবে অনুশীলনে ঠিক কী ঘটেছিল সেটা এখনো জানা যায়নি।

এই ঘটনা মেসির পিএসজি যাওয়ার সিদ্ধান্তকে প্রভাবিত করতে পারে বলে মনে করছেন ফুটবলবোদ্ধারা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার জন্য অনেকে নেইমারকে দোষারোপ করছেন। বলছেন, পিএসজিতে যাওয়ার জন্য সতীর্থের সঙ্গে খারাপ আচরণ করেছেন নেইমার। তবে বার্সেলোনা কর্তৃপক্ষ এখনো কোনো বিবৃতি দেয়নি।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *