সুনামগঞ্জ জেলা সমিতি ইউকের ত্রাণ বিতরণ


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

মো: মুন্না মিয়া
জগন্নাথপুর প্রতিনিধি, সত্যবাণী

জগন্নাথপুর থেকে: সুনামগঞ্জ জেলা সমিতি ইউকের অর্থায়নে ও সংগঠনের সভাপতি আব্দুল আলী রউফ ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার ফখরুল আলম চৌধুরী শামীমের সার্বিক তত্বাবধানে অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত কয়েক শতাধিক হাওরাঞ্চলের লোকজনের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১১ই অক্টোবর) বিকালে সুনামগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে সংগঠনের পক্ষ থেকে একটি প্রতিনিধিদল এই ত্রাণ বিতরণ করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক সাবিরুল ইসলাম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, সুদূর প্রবাসে থেকেও বাঙ্গালীরা সুনামগঞ্জের আর্ত-মানবতার সহযোগিতায় এগিয়ে এসেছেন,  আমি ত্রাণ দাতাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আশাকরি বহির্বিশ্বে অবস্থানরত সুনামগঞ্জ জেলার সকল বিত্তবান প্রাবাসীরা এই সংগঠনের মতো দূর্যোগকালে এগিয়ে আসবেন।

বর্তমান সরকারের বিশেষ ত্রাণ সহায়হতায় ভাটি অঞ্চলের লোকজন কিছুটা স্বস্তি ভোগ করছে বলেও তিনি মন্তব্য করেন।

60BA52BA-0A9F-4F69-8E8D-C124DB502AC4সংগঠনের যুগ্ম- সম্পাদক তারিফ আহমদের সভাপতিত্বে এবং যুগ্ম-সম্পাদক সিজিল মিয়ার পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, সংগঠনের উপদেষ্টা কবি, সাহিত্যিক সাংবাদিক মাশুক ইবনে আনিস প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সৈয়দ শিপু, রিপন কোরেশী, সুজাত মিয়া, তানভির আহমেদ লিমনসহ আরও অনেকেই।

বিশেষ অতিথি সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান তাঁর বক্তব্যে বলেন,”সরকারের পাপাশাপাশি প্রবাসীরা এই ভাবে এগিয়ে আসলে দেশের দরীদ্র লোকজন বেঁচে থাকার স্বপ্ন দেখবেন’’। এসব মানুষের মুখে হাসি ফুটাতে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সভাপতির বক্তৃতায় তারিফ আহমদ অনুষ্ঠানে আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাঁদের সংগঠন এধরনের কার্যক্রম চালিয়ে যাবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *