জগন্নাথপুরে প্রতারণা মামলায় পৌর কমিশনারসহ পুত্র কারাগারে


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

প্রেস রিলিজ ডেস্ক
সত্যবাণী

জগন্নাথপুর  থেকেঃ বিদেশ পাঠানোর নামে ৭ লাখ ৬০ হাজার আত্মসাতের অপরাধে প্রতারণা মামলায় জগন্নাথপুরের সাবেক পৌর কমিশনার মৃত মতলিব মিয়ার পুত্র আবু সুফিয়ান ঝুনু(৫৪) ও তাঁর পুত্র আবু পারভেজ রনি (২৮) কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১৭ডিসেম্বর) আদালত থেকে জামিন আনতে গেলে তাঁদের জামিন নামঞ্জুর করে জগন্নাথপুর আমলী আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান মজুমদার কারাগারে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন।

বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট ইমদাদুর রহমান ও আসামি পক্ষে এ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল জানান, ফ্রান্স পাঠানোর কথা বলে দিরাই বড় নগদীপুর থানার বর্তমানে জগন্নাথপুরে বসবাসরত নুরুল হকে পুত্র ফয়ছল হাসানের কাছ থেকে বিভিন্ন একাউন্টের মাধ্যমে ৭ লাখ ৬০ হাজার টাকা নেয় জগন্নাথপুরের মৃত মতলিব মিয়ার পুত্র সাবেক পৌর কমিশনার আবু সুফিয়ান ঝুনু ও তাঁর পুত্র আবু পারভেজ রনি (২৮)। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তারা ফয়ছল হাসানকে ফ্রান্সে পাঠাতে ব্যর্থ হলে বাদীপক্ষের প্রদানকৃত টাকাগুলো ফেরত নিতে অপারগতা প্রকাশ করেন আসামীদ্বয়। এমনকি  বাদীপক্ষের কাছ থেকে নেয়া টাকা অস্বীকার করেন এবং দেখে নেয়ার হুমকী দেন। এর পরই বাদী নুরুল হক আইনের স্মরনাপন্ন হয়ে মামলা দায়ের করেন। যার নং-১৮, তারিখ: ২৫/০৫/২০১৭ ইং। জিআর ৭৪/১৭ জগন্নাথপুর।

আদালত পুলিশের মাধ্যমে তদন্ত করে ঘটনার সত্যতা খুঁজে পায়। রবিবার তারা আদালতে জামিন নিতে গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *