কুইনমেরী ইউনিভার্সিটি স্টুডেন্ট ইউনিয়নের প্রেসিডেন্ট নির্বাচিত হলেন আহমেদ মাহবুব


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

কমিউনিটি করেসপন্ডেন্ট
সত্যবাণী

লন্ডন: ব্রিটিশ-বাংলাদেশী এই প্রজন্মের অব্যাহত অগ্রযাত্রায় এবার নতুন সংযোজন আহমেদ মুন্তাকিম মাহবুব। লন্ডনের কুইনমেরী ইউনিভার্সিটি স্টুডেন্ট ইউনিয়নের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সন্তান আহমেদ মাহবুব। একই ইউনিভার্সিটির স্টুডেন্ট ইউনিয়নে গত বছর ভাইস প্রেসিডেন্ট (ওয়েলফেয়ার) পদে দায়িত্ব পালন করেন সম্ভাবনাময় বাংলাদেশী বংশোদ্ভূত এই তরুণ।
সিটিজেন এডভাইস ব্যুরোর লিগ্যাল এডভাইজার গোলাম মাহবুব জিলানী ও আসমা চৌধুরীর সন্তান আহমেদ মাহবুব ইউনিভার্সিটি জীবনের শুরু থেকেই স্টুডেন্ট বান্ধব ব্রিটিশ শিক্ষা ব্যবস্থার পক্ষের উচ্চকন্ঠ হিসেবে স্টুডেন্টদের ব্যাপক প্রশংসা অর্জন করেন। এই প্রশংসাই গত বছর কুইনমেরী ইউনিভার্সিটি স্টুডেন্ট ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট নির্বাচনে তাঁর পক্ষে সহায়ক ভূমিকা রাখে।
সুনামগঞ্জ জেলার ছাতক শহরের স্বনামখ্যাত চিকিৎসক ডাক্তার আলহাজ্ব গোলাম মোন্তাকা’র নাতি, স্থানীয় রাজনীতিক মাহফুজ শিপলু, ছাতক উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান, সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাজকুর পাভেলের ভাতিজা আহমেদ মাহবুব ব্রিটেনের বাঙালী কমিউনিটির একজন সম্ভাবনাময় তরুণ, লন্ডনের একটি ইউনিভার্সিটি স্টুডেন্ট ইউনিয়নের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া তারই প্রমান, এমনটিই মনে করছে কমিউনিটি।
ছেলের সুন্দর, উজ্জ্বল ভবিষ্যতের জন্য সবার কাছে দোয়া চেয়ে আহমেদ মাহবুবের পিতা গোলাম মাহবুব জিলানী সত্যবাণীকে বলেন, ছেলের সাফল্যে বাবা হিসেবে গর্ব অনুভবের বিষয়তো অবশ্যই আছে। শুধু আমার ছেলেই নয়, এদেশে জন্ম ও বেড়ে ওঠা আমাদের এই প্রজন্মের অব্যাহত সাফল্য আমাদের স্বপ্ন দেখার পরিধি বাড়িয়ে দেয়। আমার ছেলের সাফল্য সেরকমই একটি।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *