বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

খায়রুল আলম লিংকন
সত্যবাণী

বৃষ্টল থেকে: বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
গত রবিবার উৎসবের আমেজে সাউথ ওয়েষ্ট ইংল্যান্ড বাংলাদেশীদের বৃহৎ সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর এই দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়।
নির্বাচনে সভাপতি, সম্পাদক ও সদস্য পদে মোট ১৫ টি পদের জন্য ২১ জন প্রার্থী অংশ গ্রহন করেন। সকাল ১০ঘটিকা থেকে ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফকরুল আলী। তার নিকটতম প্রতিদন্ধি ছিলেন সৈয়দ আবু সাঈদ। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোর্শেদ আহমদ মতচ্ছির। তাঁর নিকটতম প্রতিদন্ধি ছিলেন কামরুল ইসলাম। সদস্য পদে যারা নির্বাচিত হন তারা হলেন সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল, খায়রুল আলম লিংকন, আব্দুল নাসির, মত্তছিন আলী, আব্দুল হামিদ, সিদ্দিক আহমদ, আইনুল ইসলাম, সেলিম খান, আব্দুল ওয়াহিদ, মাছুমুল হক কামালী, মোকাদ্দির মিয়া, মোবারক আলী ও নাছিম তালুকদার। প্রধান নির্বাচন কমিশনার আশফাক চৌধুরী কে নির্বাচন কমিশনার হিসেবে সহযোগীতা করেন কাউন্সিলর সুলতান মাহমুদ খান, সৈয়দ আনোয়ারুল হক, জাকির আহমেদ (আনোয়ার) ও এস এ ওয়াই আহমেদ নিজাম।

97C5E149-131E-4BCB-A4C5-A3BCF1F3795Cনির্বাচনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন এর ট্রাষ্টী ও চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, আব্দুল ওয়াহাব এমবি ই ও নজরুল ইসলাম।
নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় আহমেদ উস সামাদ চৌধুরী বলেন, ‘যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশী কমিউনিটির সেবার লক্ষ্য নিয়ে বাংলাদেশ এসোসিয়েশন প্রতিষ্ঠা করা হয়েছিলো। সংগঠনটি যে কমিউনিটির উন্নয়নে কাজ করে যাচ্ছে, আজকের নির্বাচনে ভোটারের স্বতস্ফুর্ত উপস্থিতি তারই প্রমান।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *