মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ নিহত আরও ৮


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক
সত্যবাণী

বাংলাদেশঃ মাদকবিরোধী অভিযানে দেশের পাঁচ জেলায় র‌্যাব ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৮ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।এর মধ্যে ফেনীতে দুই,মাগুরায় দুই,ব্রাহ্মণবাড়িয়ায় এক,নারায়ণগঞ্জে এক এবং কুমিল্লায় দুইজন নিহত হয়েছে।এসব অভিযানে আহত হয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর অন্তত ৯ সদস্য।বুধবার (২৩ মে) রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত এসব ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

ফেনী: বৃহস্পতিবার ভোরে ফেনীর ফুলগাজী উপজেলার সীমান্তবর্তী জাম্বুড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এসময় মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। নিহতরা হলেন-সামিরান শামীম উপজেলার আনন্দপুর মাইজ গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে ও অপরজন মনতলা গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে মজনু মিয়া ওরফে মনির।

মাগুরা: মাগুরায় দু’দল মাদক বিক্রেতার মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মে) ভোরে মাগুরা সদর থানার পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন- মাগুরা পৌর এলাকার নিজনান্দুয়ালী গ্রামের মাদক ব্যবসায়ী আইয়ুব হোসেন (৫০) অপরজন ভায়না টিটিডিসিপাড়ার মাদক বিক্রেতা মিজানুর রহমান কালু (৪৩)।

ব্রাহ্মণবাড়িয়া: বৃহস্পতিবার রাত ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক বিক্রেতা ও হত্যা মামলার আসামি আমির খাঁ নিহত হয়েছেন। নিহত আমির উপজেলার চানপুর এলাকার মৃত সুরুজ খাঁর ছেলে। এ সময় আখাউড়া থানা পুলিশের এএসআই ও ২ জন কনস্টেবল আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পাইপগান, ১টি কাতুর্জ, ১টি রামদা, ১০ কেজি গাঁজাসহ ৮টি স্কফ সিরাপ উদ্ধার করেছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৫ মামলার আসামি মাদক বিক্রেতা সেলিম ওরফে ফেন্সি সেলিম নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ছয়জন। বৃহস্পতিবার ভোরে সিদ্ধিরগঞ্জের দক্ষিণ নিমাইকাসারী ক্যানেলপাড় বজলুখানের খালি জায়গায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

কুমিল্লা: বৃহস্পতিবার রাত ২টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাজীব (৩০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে।এসময় ঘটনাস্থল থেকে একটা এলজি,৪০ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।অপরদিকে,বৃহস্পতিবার রাত ১টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল মিয়া ওরফে লম্বা বাবুল (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২শ’ বোতল ফেনসিডিল ও একটি এলজি উদ্ধার করা হয়েছে।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *