ভারতের ‘সেরা সাংবাদিক’ এওয়ার্ড পাচ্ছেন সত্যবাণী করেসপন্ডেন্ট রক্তিম দাশ


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

কলকাতা করেসপন্ডেন্ট
সত্যবাণী

কলকাতা থেকে: ভারতের ২০১৮ সালের ‘সেরা রাজনৈতিক সাংবাদিক’র সম্মাননা পাচ্ছেন সত্যবাণীর কলকাতা কনট্রিবিউটিং এডিটর রক্তিম দাশ। ভারতের রিপোর্টার্স অ্যান্ড ফটোগ্রাফারস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাকে এই সম্মাননা দেয়া হবে।

সম্মাননা প্রদানের সিদ্ধান্তের খবর জানিয়ে সম্প্রতি রিপোর্টার্স এন্ড ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে একটি চিঠি দেয়া হয়েছে রক্তিম দাশকে। সংগঠনটির সম্পাদক অনুপ কুমার বর্ধন বলেন, ‘প্রতি বছর আমরা সংবাদমাধ্যমের বিভিন্ন বিভাগে এই সম্মান দিয়ে থাকি। এবছর ২৬ জুন ত্রিপুরার আগরতলা প্রেস ক্লাবে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি হবে। এতে উপস্থিত থাকার কথা ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও রাজ্যপাল তথাগত রায়ের’।

4670E463-FBC4-4A23-838B-AF57298FA1FAতিনি বলেন, ‘বাংলা ভাষায় বছরের সেরা রাজনৈতিক সাংবাদিক হিসাবে রক্তিম দাশকে আমরা এই সম্মাননা প্রদান করব। সত্যবাণী, যুগশঙ্খ ও সমকালে প্রকাশিত তার বিভিন্ন রাজনৈতিক প্রতিবেদন দেশ ও বিদেশে পাঠকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। তার স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা তাকে দিতে পেরে আমরা আনন্দিত’। অনুপ বর্ধন জানান, একই অনুষ্টানে পশ্চিমবঙ্গের বিশিষ্ট সমাজসেবি বাবান ঘোষকেও তার সামাজিক অবদানের জন্য সংর্বধনা দেবে তাদের সংগঠন।

উল্লেখ্য, কলকাতার সিনিয়র সাংবাদিক রক্তিম দাশ সত্যবাণী ছাড়াও ভারতের দৈনিক যুগসঙ্খ’র মূখ্য সাংবাদিক ও বাংলাদেশের দৈনিক সমকাল’র কলকাতা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

সম্মাননা পাওয়ায় সত্যবাণী’র পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে রক্তিম দাশকে।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *