চিকিৎসার বিষয়ে এখনও সম্মতি দেননি খালেদা জিয়া: স্বরাষ্ট্রমন্ত্রী


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) এবং সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার বিষয়ে কারাকর্তৃপক্ষের দেওয়া প্রস্তাবে এখনও সম্মতি জানাননি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।তিনি সম্মতি জানালেই কারা কর্তৃপক্ষের দেওয়া অপশনগুলোতে চিকিৎসা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।বুধবার দুপুরে তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজের একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সর্বশেষ কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তা জানতে চান সাংবাদিকরা।জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,দেখুন আমরা কী করতে যাচ্ছি। বেগম খালেদা জিয়াকে যারা চিকিৎসা সেবা দিয়ে থাকেন,যাদের চিকিৎসা তিনি নেন,সেই বিশেষজ্ঞ চারজনকে আমরা নিয়ে গিয়েছিলাম,সেটা আপনারা জানেন।আমাদের সিভিল সার্জন,কারাগারের ডাক্তার সবাই একসঙ্গে তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন।তাদের সেই প্রেসক্রিপশন অনুযায়ী তার পুনরায় পরীক্ষা-নিরীক্ষার জন্য আমরা তাদেরকে জানিয়ে দিয়েছি।আমরা কোথায় নিয়ে যাবো।এখন তারা যদি সম্মতি প্রকাশ করেন,তাহলেই আমরা সেই ব্যবস্থা করবো।আমাদের আইজি প্রিজনস কিছুক্ষণ আগে জানিয়েছেন যে,বেগম খালেদা জিয়া এখনও কোনও সম্মতি দেননি।আমরা আশা করি, যেকোনও সময়েই তিনি সম্মতি প্রকাশ করবেন।তখনই আমরা আমাদের যে অপশনগুলো ছিল, সেসব অপশনে নিয়ে যাবো।

ঈদে আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে কোনও হুমকি আছে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,আমরা কোনোক্রমেই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে দেবো না।২৮ রোজা চলে এসেছে। আজ পর্যন্ত কোনও ঘটনা বাংলাদেশে ঘটেনি।আশা করি,কিছু হবে না।এপর্যন্ত কোনও সুনির্দিষ্ট হুমকি নাই।সবাই সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারবে। সারাদেশের মানুষ যে প্রত্যাশা করেন,সবাইকে নিয়ে তাদের আত্মীয় স্বজনদের নিয়ে তারা ঈদ উদযাপন করবেন।আমরা মনে করি,তারা সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারবেন।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *