বন্যা আক্রান্ত সিলেটবাসীর পাশে দাড়ানোর আহবান জালালাবাদ এসোসিয়েশনের


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

ঢাকা অফিস
সত্যবাণী

ঢাকা: মৌলভীবাজারসহ বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকার বন্যা পরিস্থিতির চরম অবনতিতে উদ্বেগ প্রকাশ করে আক্রান্তদের পাশে দাড়াতে সরকার ও সর্বস্তরের দেশী-বিদেশী সিলেটিদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছে সিলেটবাসীর প্রাচীনতম সংগঠন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা।

গত বছরের ফাইল ছবি
গত বছরের ফাইল ছবি

সংগঠনের সভাপতি সি এম তোফায়েল সামি ও সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা রবিবার এক বিবৃতিতে বন্যা পরিস্থিতির চরম অবনতিতে উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘সিলেট বিভাগের বন্যা পরিস্থিতির অব্যাহত অবনতিতে আমরা চরমভাবে উদ্বিগ্ন। স্মরণকালের ভয়াবহ বন্যায় মৌলভীবাজার এবং সিলেট, সুনামগঞ্জ ও হবিগঞ্জের বিস্তীর্ণ এলাকা তলিয়ে গেছে, জনজীবন আজ বিপর্যস্থ ও ঝাঁকিপূর্ণ।’ দুর্গত এলাকায় অবিলম্বে সরকারী সহযোগিতার আহবান জানিয়ে জালালাবাদ এসোসিয়েশন নেতৃবৃন্দ বলেন, ‘বন্যা আক্রান্তদের সহযোগীতায় এই মুহূর্তে প্রয়োজন সরকারী পদক্ষেপ ও পর্যাপ্ত সহযোগিতা। আক্রান্ত এলাকাগুলোকে দুর্গত এলাকা ঘোষণা করে সরকারকে অবিলম্বে বন্যার্থদের পাশে দাড়ানোর আহবান জানাচ্ছি আমরা’।

গত বছরের ফাইল ছবি
গত বছরের ফাইল ছবি

বিবৃতিতে দেশে ও বিদেশে সক্রিয় সিলেটিদের বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিও স্বজনের এই দুর্দিনে পাশে দাড়ানোর অনুরোধ জানান সি এম তোফায়েল সামি ও সৈয়দ জগলুল পাশা। তারা বলেন, ‘শিকড় ভূমির এই চরম ক্রান্তিলগ্নে স্বজনদের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব, যা পূর্ব প্রজন্ম আমাদের শিখিয়ে দিয়ে গেছেন। আশাকরি দেশে বিদেশে বসবাসরত সচ্ছল সিলেটিরা এই মুহূর্তে সহযোগিতার হাত বাড়িয়ে বন্যা আক্রান্ত স্বজনদের পাশে দাড়াবেন।’ বন্যা আক্রান্তদের পাশে দাড়াতে ইচ্ছুক সংগঠনগুলোকে যেকোন ধরনের সহযোগিতা দিতে জালালাবাদ এসোসিয়েশন প্রস্তুত বলে বিবৃতিতে সবাইকে প্রতিশ্রুতি দিয়ে আগ্রহীদের সংগঠনের ঢাকা অফিসের সাথে প্রয়োজনে যোগাযোগ করার পরামর্শ দেন সংগঠনের নেতৃবৃন্দ।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *