চোখের চিকিৎসার জন্য রাষ্ট্রপতি লন্ডনে


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

কমিউনিটি করেসপন্ডেন্ট
সত্যবাণী

লন্ডন: চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য আট দিনের সফরে লন্ডনে এসে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ। শনিবার স্থানীয় সময় বিকেল ৪টায় বিমানের বিজি-০০১ ফ্লাইটে লন্ডনের হিথরো বিমান বন্দরে অবতরণ করেন রাষ্ট্রপতি। এসময় বিমান বন্দরে তাকে স্বাগত জানান ব্রিটেনে বাংলাদেশের হাই কমিশনার নাজমুল কাওনাইন ও মিসেস কাওনাইন। বিমান বন্দর থেকে রাষ্ট্রপতিকে সরাসরি কেন্দ্রীয় লন্ডনের পার্ক লেইন হোটেল হিল্টনে নিয় গেলে সেখানে ফুলের তোড়া হাতে তুলে দিয়ে তাঁকে স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহসভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল হাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নঈমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, সম্পাদক মন্ডলীর সদস্য আনসারুল হক, এডভোকেট হাফিজ, সৈয়দ সুরুক আলী, যুবলীগ নেতা জামাল খান ও আন্জুমান আরা অন্জু প্রমূখ।

2A5B995B-9E4D-471F-9120-287436C2A865এর আগে স্থানীয় সময় সকাল ১০টা ৫৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন রাষ্ট্রপতি।এসময় বিমানবন্দরে রাষ্ট্রপতিকে বিদায় জানান কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন ও পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী।এছাড়া মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব,পররাষ্ট্র সচিব, কূটনৈতিক কোরের ডিন,তিন বাহিনীর প্রধান,পুলিশের আইজিসহ সামরিক- বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানিয়েছেন, লন্ডনের মুরফিল্ড আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন রাষ্ট্রপতি। আগামী ১৫ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে। ৭৫ বছর বয়সী আবদুল হামিদ দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন।এর আগে গত বছরের অক্টোবরে স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন এসেছিলেন তিনি।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *