ইমরানের ৫ অবৈধ সন্তান রয়েছে : রেহাম


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

আন্তর্জাতিক ডেস্ক
সত্যবাণী

পাকিস্তানঃ পাকিস্তানের সাবেক ক্রিকেটার এবং পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খানের ৫টি ‘অবৈধ’ সন্তান রয়েছে,তাদের মধ্যে কয়েকজন নাকি ভারতীয়।এমনই বিস্ফোরক দাবি ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খানের।সাংবাদিক রেহাম তার আত্মজীবনীতে দাবি করেছেন,ইমরানের সঙ্গে তার বিয়ের পর নিজেই তাকে জানায়, তার ৫ ‘অবৈধ’সন্তান রয়েছে,যাদের পিতা তিনি।রেহাম খান’নামের বই-তে লেখিকা আরও উল্লেখ করেন,ইমরানের ‘অবৈধ’ সন্তানদের মধ্যে কয়েকজন ভারতীয়ও রয়েছেন।এদের মধ্যে একজনের বয়স ৩৪। রেহামের দাবি,এসব তথ্য তিনি ইমরান খানের কাছ থেকেই জেনেছেন।

প্রসঙ্গত,রেহাম খান নিজের বই-তে ইমরান খানের সঙ্গে তার সম্পর্কের বিভিন্ন তথ্য উল্লেখ করেছেন।আত্মজীবনী-তে ঠাঁই পেয়েছে ইমরান খানের ‘যৌন জীবনের’ কথাও।কীভাবে ইমরানের সঙ্গে তার বিচ্ছেদ হল,এই বইতে সেকথাও স্পষ্টভাবে উল্লেখ করেছেন রেহাম।ব্রিটিশ সাংবাদিক রেহাম জানিয়েছেন,সচেতনতা’ বাড়াতেই তিনি এই বই লিখেছেন। তার নিজের জীবনের অভিজ্ঞতা বাকিদের সহায়তা করবে বলেই মত রেহাম খানের।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি-কে এক সাক্ষাত্কারে ইমরানের সাবেক-স্ত্রী জানিয়েছেন,আমি আমার জীবনের ভুলগুলোই বই-তে তুলে ধরেছি। কেন ইমারানকে বিয়ে করেছি সেটা যেমন উল্লেখ করেছি, তেমনই এটাও লিখেছি কিছু বিষয়ে মেয়েদের অবশ্যই সচেতন থাকা উচিত।আমার উদ্দেশ্য ছিল কোনো ভুল পদক্ষেপ গ্রহনের আগে মানুষকে সচেতন করা।শুধু ইমরান খানই নয়,রেহাম খান তার বই-তে তুলে ধরেছেন প্রাক্তন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রামের ‘বিকৃত যৌনতা’র কথাও।আত্মজীবনী-তে রেহাম কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ইমরানের সঙ্গী তথা তেহেরিক-ই-ইনসাফের এক নেতাকেও।যদিও এই সব অভিযোগই অস্বীকার করা হয়েছে পিটিআই-এর পক্ষ থেকে।ওয়াসিম আক্রাম তো আরও একধাপ এগিয়ে আইনি চিঠি ধরিয়েছেন রেহাম খানকে।তবে এতে দমে যাননি অকপট এবং অকুতোভয় রেহাম।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *