মাত্র ৫ ঘণ্টা ঘুমাই, বাকি সময় দেশের কাজ করি


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ দেশের মানুষের জন্য জীবনকে উৎসর্গ করে দেওয়ার ঘোষণা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,কেবল ঘুমের সময়টুকু বাদে দিনের বাকিটা সময় তিনি কেবলই দেশের উন্নয়ন ও দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।শনিবার (২১ জুলাই) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা গ্রহণ শেষে রাখা বক্তব্যে এ কথা বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন,একটা মানুষের তো ২৪ ঘণ্টা সময়।এই ২৪ ঘণ্টা থেকে আমি মাত্র ৫ ঘণ্টা নেই।আমার ঘুমানোর সময়।এছাড়া প্রতিটি মুহূর্ত আমি কাজ করি দেশের মানুষের জন্য,দেশের উন্নয়নের জন্য।এর বাইরে আমার আর কোনও কাজ নেই।আমি কোনও উৎসবে যাই না।আমি কোথাও যাই না,কিচ্ছু করি না।সারাক্ষণ আমার একটাই চিন্তা,আমার দেশের উন্নয়ন,দেশের মানুষের উন্নয়ন।সারাক্ষণ চেষ্টা করি,কোথায় কোন মানুষটা কী অবস্থায় আছে,তার খোঁজখবর রাখতে।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে ২০২০ সালে তাঁর জন্মশতবার্ষিকী পালনসহ ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের ঘোষণা দেন শেখ হাসিনা।তিনি বলেন,২০২১ সালে আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করবো। জাতির পিতা বলেছিলেন,বাংলাদেশ হবে প্রচ্যের সুইজারল্যান্ড’২০৪১ সালে আমরা সেই বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।এ ভাষণের শেষে প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করে বলেন,শুধু একটা জিনিস দেখতে চাই,এই বাংলাদেশ ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ হিসেবে গড়ে উঠবে। জাতির পিতার সোনার বাংলাদেশ অবশ্যই আমরা গড়ে তুলবো।এই এগিয়ে চলার পথ আমরা যেন অব্যাহত রাখতে পারি।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *