ইউকে বাংলা টি-১০ ক্রিকেট: শেষ হাসি এটিএন বাংলা’র


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

স্পোর্টস ডেস্ক
সত্যবাণী

লন্ডন: ইউকে বাংলা টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে শেষ চ্যাম্পিয়ন ট্রফি ছিনিয়ে নিয়ে শেষ হাসি হাসলো এটিএন বাংলা। বিলেতের বাংলা মিডিয়া কর্মীদের নিয়ে প্রথমবারের মত আয়োজিত এই  ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে মিডিয়াকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ছিল বিগত কদিন। অবশেষে শনিবার, ৮ সেপ্টেম্বর মোট ৮টি দলের অংশ গ্রহনে হেকনিমার্শ ক্রিকেট গ্রাউন্ডে দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ট্রফি ছিনিয়ে নেয় এটিএন বাংলা।

C331DEF1-2372-4BB6-94DD-5CC027366CB1৮এ সাইড এই টুর্নামেন্টের প্রতিটি খেলা হয় ১০ ওভারের, প্রতি ওভার হয় ৪ বলের। লীগ পর্ব শেষে দুই গ্রুপের শীর্ষ দু‘টি দল বেতার বাংলা ও এটিএন বাংলা সরাসরি ফাইনাল ম্যাচ খেলে।

প্রথমে ব্যাট করে বেতার বাংলা ১০ ওভারে করে মাত্র ৭৪ রান। জবাবে এটিএনবাংলা কোন উইকেট না হারিয়ে কয়েক ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌছায়। 

ক্যানারিওয়ার্ফের আর্থিক সহযোগিতায় ও লন্ডন ক্রিকেট লীগের সার্বিক তত্ত্বাবধানে টুর্নামেন্টে অংশ নেয়া ৮টি দলের মধ্যে গ্রুপ এ-তে ছিলো, চ্যানেল এস, এটিএন বাংলা, লন্ডন বাংলা প্রেসক্লাব ও ইক্বরা বাংলা। এই গ্রুপে চ্যাম্পিয়ন হয় এটিএন বাংলা।

গ্রুপ বি-তে ছিলো, বেতার বাংলা , টিভি ওয়ান, চ্যানেল আই ও অর্গানাইজার একাদশ। এই গ্রুপে বেতার বাংলা চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল ম্যাচ খেলে।

1BF22B49-117D-455B-A98E-2414F87CA3FCপ্রতিদ্বন্ধি দলগুলোকে স্পন্সর করে প্রবাসী পল্লী, সুন্দরবন, সিটি লর্ড, ফিস্ট এন্ড মিস্টি, ভ্যানটিজ এক্সিডেন্ট ম্যানেজম্যান্ট ক্লেইম, মিন্ট ক্যাটারিং, হ্যাবার হিল ইলেক্ট্রিক ও হোয়াইট টাউন লন্ড্রি।

640984B9-0E08-4AD6-B116-5831DBD92129খেলা শেষে আয়োজকদের পক্ষে জাকির খান, শহীদুল আলম রতন, মোস্তাক আলী বাবুল, আবু সুফিয়ান, নাহিদ নেওয়াজ রানা, জেএমজি কার্গোর এমডি মনির আহমদ, এটিএন বাংলার ডাইরেক্টর সুফি মিয়া, বেতার বাংলার সিইও নাজিম চৌধুরী টুর্নামেন্টের বিজয়ী, রানার্সআপ দল, ম্যান অব দ্যা ফাইনাল ফোহাদ, সেরা বলার ফোহাদ, সেরা ব্যাটসম্যান সোহাগ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট সোহাগকে পুরস্কার তুলে দেন।

জেএমজি এয়ারকার্গোর পক্ষ থেকে ভালো খেলার জন্য ম্যান অব দ্যা টুর্নামেন্ট সোহাগকে বাংলাদেশের রির্টান বিমান টিকেট প্রদান করা হয়।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *