রায়ের কপি বিশ্লেষণ করে পরবর্তী পদক্ষেপ: আইনমন্ত্রী


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক
সত্যবাণী

ব্রাহ্মণবাড়িয়াঃ ২১ আগস্টের গ্রেনেড হামলার মামলায় যাবজ্জীবন সাজা পাওয়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ তিন আসামির মৃত্যুদণ্ড চেয়ে আপিল করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।তবে রায়ের কপি হাতে পাওয়ার পর তা দেখে বিশ্লেষণ করে পরবর্তী কী পদক্ষেপ নেয়া যায় সেই সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।

শুক্রবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সীমান্তবর্তী মনিয়ন্দ ইউনিয়নের তুলাই শিমুল বাজারে স্থানীয় গ্রামবাসীদের সঙ্গে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।এসময় আইনমন্ত্রী বলেন, বিএনপির কর্মসূচিতে কেউ সাড়া দিচ্ছে না। তাদের কর্মসূচিতে কোনো মানুষ থাকে না, তা জনগণই দেখছে।নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা সম্পর্কে এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন,এ বিষয়ে প্রধানমন্ত্রীই বলতে পারবেন। তবে তিনি এ বিষয়ে কোনো ধরনের মন্তব্য করতে রাজি হননি।এর আগে আইনমন্ত্রী সকালে ঢাকা থেকে আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেন যোগে আখাউড়ায় আসেন।

পরে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করে উপজেলা মোগড়া, মনিয়ন্দ, কর্নেলবাজার এলাকায় গণসংযোগ করেন।এ সময় অন্যদের মধ্যে মন্ত্রীর সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামসুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভূইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার জীবন, মনিয়ন্দ ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূইয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে মন্ত্রী কসবার উদ্দেশে রওনা হন।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *