দুই-একদিন পর সংলাপের বিষয়ে কথা বলবেন প্রধানমন্ত্রী: কাদের


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ প্রধানমন্ত্রীর স্থগিত হওয়া বৃহস্পতিবারের পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনে দু-একদিন পরে হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।ওবায়দুল কাদের বলেন,সংলাপ নিয়ে আমাদের দলনেতা আওয়ামী লীগ সভানেত্রীর আজ সংবাদ সম্মেলন করে সিদ্ধান্ত জানানোর কথা ছিল।কিন্তু যেহেতু প্রধান নির্বাচন কমিশনার আজ নির্বাচনের তফসিল ঘোষণা করবেন সেজন্য আজকে না করে দু-একদিন পরে করা হবে। প্রধানমন্ত্রী এমনই আভাস দিয়েছেন এবং আপনাদের সময়মতো জানিয়ে দেওয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন,আমি প্রতিদিনই আপনাদের সাথে আলাপ করছি,কথা বলছি।আর এ বিষয়ে সিদ্ধান্ত এবং অবস্থা পরিষ্কার করে বক্তব্য দেবেন আমাদের নেত্রী।তার আগে আমি এ বিষয়ে আর বক্তব্য দিতে চাই না।শুক্রবার থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণ করা হবে জানিয়ে কাদের বলেন,আগামীকাল (শুক্রবার) থেকে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরম বিতরণ শুরু করা হবে।আটটি বুথে আট বিভাগের মনোনয়ন পত্র বিতরণ করা হবে জানিয়ে তিনি আরো বলেন, ‘যারা সংগ্রহ করতে চান তারা আগামীকাল সকাল ১০টা থেকে ফরম বিতরণ বা বিক্রি শুরু হবে,তারা সংগ্রহ করবেন।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *