দিরাই থানা ডেভোলাপমেন্ট অর্গানাইজেশনের ফ্রি চক্ষু শিবিরের উদ্যোগ


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

কমিউনিটি করেসপন্ডেন্ট                           সত্যবাণী

 
লন্ডন: সুনামগঞ্জের জেলার দিরাই উপজেলায় প্রায় ১হাজার গরীব দুস্থ অসহায় মানুষের জন্য ফ্রি চক্ষু শিবির আয়োজন করতে যাচ্ছে দিরাই থানা ডেভোলাপমেন্ট অর্গানাইজেশন ইউকে। এই চক্ষু শিবির আয়োজনকে সামনে রেখে সংগঠনের সাধারণ সভা গত ২ এপ্রিল রবিবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্টিত হয়। উক্ত সাধারণ সভা থেকে ফ্রি চক্ষু শিবির আয়োজনের জন্য প্রায় ৫ হাজার পাউন্ডের বাজেটের সিদ্ধান্ত নেয়া হয়। এতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।
সংগঠনের সভাপতি লুৎফুর রহমান খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ এর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের কার্যকরি কমিটির সদস্য শহিদুল ইসলাম নজরুল।
পরে সংগঠনের বিগত দিনের কার্যক্রমসহ ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয় এবং আগামীতে দিরাইয়ে সংগঠনের উদ্যোগে চক্ষু শিবির আয়োজন নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুল আজিজ সরদার, সাবেক সভাপতি এম এ কায়ুম, ফিরোজুল হক, সদস্য প্রফেসর ওমর ফারুক, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, খালেদ রেজা খান, নিয়াজুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ সভাপতি ফারুক মিয়া চৌধুরী, সহ সভাপতি ইসলাম উদ্দিন, নজরুল ইসলাম, মাহতাব মিয়া, মিজবাহ চৌধুরী, সেলিম সরদার, মিজান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: খছরু মিয়া, আমিরুল হক কন্টা, আব্দুল ওয়াহিদ, শহিদুল ইসলাম নজরুল, আব্দুল কাদির, মো: জাহান মিয়া, আশিক মিয়া, আব্দুল মজিদ, মো: কিবরিয়া চৌধুরী, সৈয়দ জিয়াউর রহমান, আব্দুল গফ্ফার, শাহজাহান মিয়া, সিজিল মিয়া, মামুন সর্দার, আসাদুজ্জামান আক্তার, আজিজুর রহমান লিটন, ইফতেখার আহমদ রুবেল, জুবের আক্তার সুহেল, আতিকুর রহমান রুবেল, আব্দুর রহিম আল আজাদ, জগলু মিয়া, সামছুল ইসলাম রুবেল, আকলাকুল আম্বিয়া, মিজানুর রহমান, আনোয়ারুল হক ফিরোজ প্রমুখ।
সভায় বক্তারা সংগঠনের উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

4th April’ 2017, 09:33 BST

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *