রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের উদ্যোগে বিজয় দিবস উদযাপন


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক
সত্যবাণী

ইউকেঃ রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের উদ্যোগে মহান বিজয় দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে গত ২৫ মার্চ মঙ্গলবার রাতে কেন্টের স্থানীয় একটি রেস্টুরেন্টে।এতে সংগঠনের নেতৃবৃন্দ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে অংশনেন।
সংগঠনের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় সভায় মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত,সুস্থ মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু কামনা করা হয়।সভায় বক্তারা মুক্তিযুদ্ধের পটভূমি তুলেধরে বলেন,মুক্তিযুদ্ধকালিন সময়ে যারা নিজেদের জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন,তাদের অবদানের স্বীকৃতি যথাযোগ্য মর্যাদায় দিতে হবে।
সভায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাকিনুর রশিদ,সংগঠনের সদস্য ও কমিউনিটি নেতা আব্দুল হান্নান তরফদার মসুদ,আতাউর রহমান কুটি,মইনুল ইসলাম,তারাউল ইসলাম,আজিজুল হক ঝুনু,আব্দুল বারী,আব্দুর রব, আব্দুল হাফিজ বকস,মফিজুল ইসলাম জাকারিয়া,জগলু চৌধুরী, মকলিছুর রহমান,ইকবাল হোসেন সাচ্চু, রেজাউল ইসলাম মিঠু,আব্দুল হান্নান,ময়না মিয়া,আফজাল হোসেন সাজু, রুহুল ইসলাম,শাওন রহমান,মইনুল ইসলাম বুধু, দেলওয়ার হোসেন, শামীম আহমদ,হাজী সেলিম,আব্দুল মশাহিদ প্রমুখ।
সভায় আরো বক্তারা বলেন,১৯৭১ সালে বাঙালী জাতি স্বাধীনতার জন্য যে অত্মত্যাগ করেছিল তা ইতিহাসে বিরল গঠনা।মাত্র ৯ মাসের যুদ্ধে একটি শক্তিশালী আর্মির বিরুদ্ধে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিল বাঙালী জাতি। এতে ৩০লাখ মানুষের জীবন ও ২ লাখ মা-বোনের ইজ্জ্বত দিতে হয়েছে। সভার শেষ পর্যায়ে ময়না মিয়ার পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *