লন্ডন বাংলা প্রেস ক্লাব নির্বাচনে প্রার্থী যারা-


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

স্পেশাল করেসপন্ডেন্ট
সত্যবাণী

লন্ডন: আগামী ২৭ জানুয়ারী ব্রিটেনের বাংলা মিডিয়া সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সংগঠন লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচন। এ উপলক্ষে নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের দিন ৯ই জানুয়ারী বুধবার পূর্ব লন্ডনের প্রিন্সলেট ষ্ট্রীটস্থ প্রেস ক্লাব কার্যালয়ে ছিলো উপচে পড়া ভীর। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি দুই প্যানেল সদস্য ও তাদের সমর্থক ক্লাব সদস্যদের পদচারনায় বুধবার সন্ধ্যা প্রেস ক্লাব কার্যালয় ও এর পার্শ্ববর্তী এলাকা ছিলো উৎসব মূখর।

নির্বাহী কমিটির ৯টি সম্পাদকীয় ও ৬টি সদস্য এই ১৫টি পদের জন্য দুটো প্যানেলে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৩০ জন প্রার্থী। এরা হলেন-প্রেসিডেন্ট পদে প্রার্থী হয়েছেন বর্তমান প্রেসিডেন্ট,  সাবেক সাধারণ সম্পাদক ও কমনওয়েলথ জার্নালিষ্ট এসোসিয়েশনের সহসভাপতি সৈয়দ নাহাস পাশা এবং পত্রিকার সম্পাদক ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট পদে প্রবীন সাংবাদিক মুহাম্মদ আব্দুস সাত্তার ও ব্যারিস্টার তারেক চৌধুরী,  জেনারেল সেক্রেটারী পদে বর্তমান সেক্রেটারী মোহাম্মদ জুবায়ের ও আনিছুর রহমান আনিস, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারী পদে বর্তমান এসিসটেন্ট সেক্রেটারী মোহাম্মদ সুবহান ও মতিউর রহমান চৌধুরী, ট্রেজারার পদে বর্তমান ট্রেজারার আ স ম মাসুম ও আব্দুল কাদির মুরাদ, কমিউনিকেশন সেক্রেটারী পদে বর্তমান কমিউনিকেশন সেক্রেটারী মোহাম্মদ আব্দুল কাইয়ুম ও জাকির হোসেন কয়েছ, ট্রেনিং এন্ড রিসার্স সেক্রেটারী পদে বর্তমান ট্রেনিং এন্ড রিসার্স সেক্রেটারী ইব্রাহিম খলিল ও সাবেক কমিউনিটি সেক্রেটারী ও নির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবু, টেকনোলজি সেক্রেটারী পদে বর্তমানে একই পদে দায়িত্ব পালনরত সালেহ আহমদ ও আনোয়ার শাহজাহান, ইভেন্ট এন্ড ফ্যাসিলিটি সেক্রেটারী পদে আজহার ভূইয়া ও রেজাউল করিম মৃধা।

ইসি মেম্বার পদে রুপি আমিন, রহমত আলী, ইমরান আহমদ, পলি সুলতানা, শাহনাজ সুলতানা, হাবিবুর রহমান, কাইয়ুম আব্দুল্লাহ, তৌহিদ আহমদ, সারোয়ার হোসেন, জুয়েল রাজ, নাজমুল হোসেন ও রুমান বখত চৌধুরী।

উল্লেখ্য, ২৭ জানুয়ারী দুপুরে প্রথম অনুষ্ঠিত হবে ক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা। ভোট গ্রহন চলবে ২টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। রাত ১১টার মধ্যেই পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করতে পারবেন বলে আশাবাদী নির্বাচন কমিশন।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *