৭ জুলাই সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের এওয়ার্ড অনুষ্ঠান


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

কমিউনিটি করেসপন্ডেন্ট
সত্যবাণী

লন্ডন:   যুক্তরাজ্যে বসবাসরত সুনামগঞ্জ জেলার বাসিন্দাদের স্কুল ও কলেজ পড়–য়া ছেলে-মেয়েদের শিক্ষা ক্ষেত্রে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন কারীদের সম্মাননা এওয়ার্ড এবং একই সাথে জেলার বাসিন্দাদের মধ্যে যারা সমাজ সেবায় অবদান রেখে যাচ্ছেন তাদেরকে সম্মাননা এওয়ার্ড প্রদান করবে সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। আগামী ৭ জুলাই ২০১৯ পূর্ব লন্ডনের মে ফেয়ার ইভেন্ট ভ্যানুতে এই অনুষ্ঠান আয়োজন করা হবে।

অনুষ্ঠানকে সামনে রেখে ৩১ মে শুক্রবার লন্ডন বাংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি ইকবাল হোসাইন। তিনি সংগঠনের অর্জন, উদ্দেশ্য ও আসন্ন এচিভমেন্ট এওয়ার্ড নিয়ে বক্তব্য রাখেন। তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক প্রয়াত বারিষ্টার ফজলুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

DA050EAE-46ED-4406-A5C5-A09551CB1D94সাধারণ সম্পাদক মো: আহবাব মিয়ার (সাবেক পুলিশ কর্মকর্তা) পরিচালনায় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আরমান আলী, সহ সভাপতি শফিক আহমদ, ট্রেজারার আব্দুল শহিদ, ইসি মেম্বার সৈয়দ আবুল কাশেম, সহ সভাপতি শিশু মিয়া, বদরুল চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মজির উদ্দিন, সহ সাধারণ সম্পাদক আনোয়ার কামাল দুলাল, ইসি মেম্বার সানাওর আলী কয়েছ, ব্যারিস্টার মিছবাহুর রহমান, ক্রীড়া সম্পাদক আনোয়ার খাঁন, সহ সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, রাজু মিয়া, সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার হোসেন হিরা, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ ও সদস্য কবিরুল ইসলাম আরিফ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নতুন প্রজন্মের শিশু-কিশোদের সাথে সেতু বন্ধন সৃস্টি, নিজেদের ইতিহাস ঐতিহ্য সম্পর্কে জানানো এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ যারা এই সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তাদের অবদানের স্বীকৃতি দিতেই এই এচিভম্যান্ট এওয়ার্ড।

যারা ২০১৭-১৮ সালে জিসিএসই ও এ লেভেল পরিক্ষায় যথাক্রমে ৫ এ স্টার (গ্রেড ৯) এবং ওয়ান এ স্টার অথবা টু এ (গ্রেড ৮)ফলাফল করেছে তাদেরকে আগামী ২০ জুনের মধ্যে নিম্ন লিখিত ব্যক্তিবর্গের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।
সংগঠনের সাধারণ সম্পাদক মো: আহবাব মিয়া (০৭৮৯১৭১৮৭৮৫), সহ সাধারণ সম্পাদক নিয়াজুল ইসলাম চৌধুরী ( ০৭৭৩৭০৬৫২৮৮) এবং এডুকেশন সেক্রেটারী খালেদ রেজা খান ( ০৭৯৫৪৪০০১২৯)।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *