টাইগাসর্দের সংগ্রহ ৩০ ওভারে ২০৪ রান


Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

আয়ারল্যান্ড উলভ্স এর সাথে আগে ব্যাট করছে বাংলাদেশ

 

IMG_2615  আবু মুসা হাসান

বেলফাস্টের স্টরমন্টের প্রস্তুতি ম্যাচে টসে জিতে বাংলাদেশ আগে ব্যাট করছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত বেলা একটায় বাংলাদেশ ৩০ ওভারে দুই উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২০৪ রান। সাব্বির রহমান ৫৮ রানে এবং সাকিব আল হাসান ৩৮ রানে অপরাজিত রয়েছেন। এর আগে তামিম ইকবাল ৭৪ বলে ৮৬ রান এবং সৌম্য সরকার ২৫ বলে ১৭ রান করেও আউট হয়ে যান।
বাংলাদেশ একাদশে অন্যান্যদের মধ্যে রয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।
আজ বুধবার স্টরমন্টে আয়ারল্যান্ড উলভ্স এর সাথে এই প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ আগামীকাল ১১ মে রিপাবলিক অফ আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে যাবে। ১২ মে শুক্রবার থেকে ডাবলিনে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের আগে স্টরমন্টের এই ম্যাচটি হচ্ছে একমাত্র প্রস্তুতি ম্যাচ। ক্রিকেট আয়ারল্যান্ডের একাডেমী এবং ‘এ‘ টিমের নতুন নাম আয়ারল্যান্ড উলভ্স।
ত্রিদেশীয় সিরিজের সূচী
রিপাবলিক অফ আয়ারল্যান্ডের রজধানী বেলফাস্টের মালাহাইড ক্রিকেট ক্লাব গ্রাউন্ড ও কোয়নটার্ফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে ত্রিদেশীয় সিরিজের মোট ছয়টি একদিনের আর্ন্তজাতিক ম্যাচ অনুষ্ঠিত হবে। ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী দিনে ১২ মে শুক্রবার বাংলাদেশ খেলবে স্বাগতিক আয়ারল্যান্ডের বিরুদ্ধে এবং ১৭ মে বুধবার খেলবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। এরপর বাংলাদেশ পুনরায় ১৯ মে শুক্রবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে এবং ২৪ মে বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে আরও দুটি ম্যাচ খেলবে। বৃটিশ সময় সকাল পৌনে ১১টায় ম্যাচগুলো শুরু হবে।
আবু মুসা হাসান, সত্যবাণীর উপদেষ্টা সম্পাদক

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Email this to someonePrint this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *