সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন-ই আমার প্রধান লক্ষ্য-শফিক চৌধুরী

সিলেট অফিস 
সত্যবাণী
প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতিকে স্বাধীন দেশ উপহার দিয়েছিলেন, আর তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে কাঙ্খিত উন্নয়ন উপহার দিচ্ছেন। দেশের সকল শ্রেণী-পেশার মানুষ-ই সরকারের উন্নয়ন কর্মের সুবিধা ভোগ করছেন।
তিনি বলেন, সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করাই আমার প্রধান লক্ষ্য, আর এজন্য আপনাদের সার্বিক সহযোগীতার প্রয়োজন। একজন সেবক হিসেবে আপনাদের দেওয়া দায়িত্ব আমি মৃত্যুর পূর্ব পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করে যাব।
১৭ মে শুক্রবার বিকেলে সিলেটের বিশ্বনাথে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে নির্মিত পৃথক উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান উন্নয়ন কাজগুলো হল, প্রায় ৭৬ লাখ টাকা ব্যয়ে ‘পুরাণগাঁও গাছতলা-মিরেরচর ভায়া ইলামেরগাঁও সড়ক’ পুনর্বাসন কাজ ও ৭৫ লাখ ৮৬ হাজার টাকা ব্যয়ে ‘মাছুখালী বাজার-মার্কেট বাজার-ঘাগুটিয়া-ছালিয়া সড়ক’ পাকাকরণ কাজের উদ্বোধন এবং প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে ‘বিশ্বনাথ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সীমানা প্রাচীর-গেইট নির্মাণকাজ’র ভিত্তিপ্রস্তর স্থাপন।
অনুষ্ঠানসমুহে সভাপতিত্ব করেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুর রহিম ও দশঘর ইউনিয়নেয় ১নং ওয়ার্ড আ’লীগ সভাপতি কামাল আহমদ এবং পরিচালনা করেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ।
পৃথক অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ইউএনও শাহিনা আক্তার, জেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আ’লীগ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সদস্য মকদ্দুছ আলী, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, প্রবাসী আব্দুল হান্নান, দশঘর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুল তাহিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সেলিম আহমদ।
এ সময় অনুষ্ঠানগুলোতে আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

You might also like