অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে জগন্নাথপুরে ব্যবসায়ীর মৃত্যু

সিলেট করেসপন্ডেন্ট
সত্যবাণী

সিলেট থেকে: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করে ঋণগ্রস্ত এক ব্যবসায়ী মৃত্যুবরণ করেছেন। নিহত ব্যবসায়ী জসিম খান উপজেলার মিরপুর গ্রামের আছকির খানের ছেলে। মিরপুর বাজারে তার বিকাশ ও মোবাইল রিচার্জের একটি দোকান রয়েছে।

জগন্নাথপুর থেকে সংবাদদাতা জানান, ১৫ সেপ্টেম্বর শুক্রবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জগন্নাথপুর থানার ওসি সুশংকর পাল শনিবার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ময়না তদন্তের পর সিলেট কোতয়ালি থানার মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জসিমের বাবা আছকির খান জানান, বৃহস্পতিবার প্রতিদিনের মতো রাতের খাওয়া শেষ করে জসিম নিজের শোয়ার ঘরে ঘুমিয়ে পড়ে। হঠাৎ ভোর ৪টার দিকে জসিমকে বমি করতে দেখেন তার স্ত্রী। পরে পরিবারের লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আছকির খান বলেন, হাসপাতালে মৃত্যুর আগে আমার ছেলে জানায়, সে আর্থিকভাবে ঋণগ্রস্ত হয়ে পড়ায় কিছুদিন ধরে হতাশায় ভুগছিল। হতাশা থেকে মুক্তি পেতে সে সবার অজান্তে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিল।

 

 

You might also like