অবরোধ চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে বিক্ষোভ

সত্যবাণী
সিলেট অফিসঃ বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় অবরোধের প্রথম দিনে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে মোটরসাইকেল শোডাউনসহ লাঠি হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেছে অবরোধ সমর্থকরা।
নবীগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ৫ নভেম্বর রোববার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা বিএনপি-জামায়াত ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এ সময় মোটরসাইকেল নিয়ে পিকেটিংয়ে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির আহবায়ক সরফরাজ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান সেফু, মজিদুল করিম মজিদ, যুবদলের আহবায়ক মো.আলমগীর মিয়া, হারুনুর রশিদ হারুন, জামায়াত নেতা সাদিকুর রহমান, আশরাফ আহমদসহ শিবির, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।
এদিকে, বেলা বাড়ার সাথে সাথে অবরোধ চলাকালে সীমিত পরিসরে দূরপাল্লার বাস চলাচল করলেও যাত্রী সাধারণ ছিল একেবারে কম। রাস্তায় ট্রাক, মাইক্রোবাস অন্যদিনের তুলনায় খুব বেশী দেখা যায় নি। তবে, আঞ্চলিক সড়কগুলোতে সিএনজিচালিত অটোরিকশা, পণ্যবাহী যানবাহন ও ব্যক্তিগত গাড়ি অবাধে চলাচল করতে দেখা গেছে।
অপরদিকে, বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচিকে ঘিরে নাশকতা ঠেকাতে মাঠে কঠোর অবস্থানে ছিল পুলিশ। সকাল থেকেই বিভিন্ন স্থানে টহল দিতে দেখা যায় র‍্যাব, পুলিশ ও বিজিবি সদস্যদের।

You might also like