আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশীরা গর্বের সাথে নেতৃত্ব দিচ্ছেন-সিটি মেয়র

সত্যবাণী
সিলেট অফিসঃ যুক্তরাষ্ট্রের প্যাটারসন সিটির কাউন্সিলম্যান অ্যাট লার্জ মো. ফরিদ উদ্দিনকে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার রাতে নগর ভবনের কনফারেন্স হলে এ সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশ এবং আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশের মানুষ বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন। এটা বাংলার মানুষের জন্য গর্বের, অহংকারের। প্যাটারসন সিটির মতো একটা বিখ্যাত সিটির কাউন্সিলম্যান অ্যাট লার্জ হিসেবে নির্বাচিত হয়ে ফরিদ উদ্দিন তার সুযোগ্য নেতৃত্বের প্রমাণ দিয়েছেন। তিনি রাজনীতি ও সমাজসেবায় যতটা এগিয়ে যাবেন, আমরা ততই সম্মানিত বোধ করবো।
তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশন এবং প্যাটারসন সিটির মধ্যে সৌহার্দ্য স্থাপনে ও পরস্পর সহযোগিতায় ফরিদ উদ্দিন নিজের অবস্থান থেকে মূল্যবান অবদান রাখবেন। আমি সিলেট নগরবাসীর পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
সংবর্ধনার জবাবে কাউন্সিলম্যান অ্যাট লার্জ ফরিদ উদ্দিন বলেন, সিলেট আমাদের প্রিয় এবং প্রাণের নগর। এই নগরির অনেক পরিবর্তন হয়েছে। উন্নয়ন হয়েছে। মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সুযোগ্য নেতৃত্বে প্রিয় এই আধ্যাত্মিক নগরি আরও বহুদূর এগিয়ে যাবে, নাগরিক সুযোগ-সুবিধা বাড়বে বলেই আমি আশাবাদী।
তিনিও বলেন, প্যাটারসন সিটি ও সিলেট সিটির মধ্যে পারস্পরিক সহযোগিতার ক্ষেত্রে আমি অবশ্যই আমার পক্ষে সম্ভব সব ধরণের সহযোগিতা করবো।
এ সময় ফরিদ উদ্দিন তাকে সম্মান জানানোয় সিসিক মেয়র-কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like