ঈদ সামনে রেখে বিশেষ অভিযানে ১২ ছিনতাইকারী গ্রেফতার

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেট নগরিতে র‍্যাব’র একাধিক অভিযানে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ২৭ মার্চ বুধবার নগরির বন্দর বাজার, চৌহাট্টা পয়েন্ট, মহাজনপট্টি, রেলস্টেশনসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো, আব্দুল হালিম (৬০),জীবন আহমেদ (২১), আল ইসলাম (৩২), উজ্জল মিয়া (৩৫), রুয়েল (২৫), সোহেল আহমেদ (৩৯), ছালিম চৌধুরী, শফিকুল ইসলাম (৩৫), জহুর বাদশা (৩২), মোঃ জিহাদ আহমেদ (১৬), বাবুল (২৫), জাকির ওরফে ইমন (২০)।
গ্রেফতারকালে তাদের কাছে থেকে সুইচ গিয়ার, চাকু, এন্টি কাটার, কাঁচি, ব্লেড, মোবাইল ফোন, নগদ টাকা এবং সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।
র‍্যাব’র মিডিয়া অফিসার এএসপি মশিহুর রহমান সোহেল জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
তিনি জানান, আসন্ন ঈদে সিলেটবাসী এবং দেশের বিভিন্ন প্রান্ত থেকে সিলেটে আগত ও সিলেট হতে পরিবারের সঙ্গে ঈদ করতে যাওয়া ব্যক্তিরা যাতে নিরাপদে ঈদের কেনাকাটা করে নির্বিঘ্নে বাড়ি যেতে পারে এ লক্ষ্যে ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব’র গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

You might also like