উইমেন্সে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক-রোগীর মধ্যে অপ্রীতিকর ঘটনা

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর সাথে এক চিকিৎসকের অপ্রীতিকর ঘটনা ঘটেছে। ১ মার্চ বুধবার দুপুর ১টায় এ ঘটনা ঘটে।অপ্রীতিকর ঘটনার শিকার চিকিৎসকের নাম ডা. সামসুল হক। তিনি উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে আল্ট্রাসনোগ্রাফির ডাক্তার। তার ডান হাতের আঙ্গুল ভেঙ্গে গেছে।
হাসপাতাল সুত্রে জানা যায়, নগরির চৌকিদেখি এলাকার বাসিন্দা রুবেল আহমেদ তার ছেলের চিকিৎসার জন্য সকাল ১১টার দিকে উইমেন্স মেডিকেলের অধ্যাপক ডা. ওয়েস আহমেদের কাছে আসেন। তখন ডা. ওয়েস একটি টেস্ট লিখে দিয়ে আল্ট্রাসনোগ্রাফির ডাক্তার সামসুল হকের কাছে পাঠান। সামসুল হক প্রেসক্রিপশন দেখার পর লেখা বুঝতে না পারায় পূণরায় প্রেসক্রিপশন লিখে আনতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে বাক-বিত-া হয়। একপর্যায়ে দুপুর ১টার দিকে রুবেল তার কিছু লোকজন নিয়ে হাসপাতালে প্রবেশ করে এবং ক্ষিপ্ত হয়ে সামসুল হককে আঘাত করলে তার ডান হাতের আঙ্গুল ভেঙ্গে যায়।
রুবেল আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি সুরাহা হয়ে গেছে।এ বিষয়ে জানতে চাইলে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. তাফহিম আহমেদ রিফাত কথা বলতে অপারগতা জানান।কোতয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে তারা বিষয়টি নিজেরাই মিমাংসা করে নিয়েছেন। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

You might also like