এ সরকারের আমলে ছাতক-দোয়ারায় ব্যাপক উন্নয়ন হয়েছে-এমপি মানিক

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক বলেছেন, আ’লীগ সরকারের আমলেই ছাতক-দোয়ারাবাজারে  প্রায় অর্ধশত প্রতিষ্ঠান এমপিওভুক্ত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে হাজার-হাজার কোটি টাকা ব্যয়ে ভবন নির্মাণ করা হয়েছে।
তিনি বলেন, বিএনপি তথা ৪ দলীয় জোট সরকারের সময় শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কোন কাজ হয়নি। তারা ছাতকের কোথাও এক টুকরি মাটি কেটে রাস্তা নির্মাণ করতে দেখা যায়নি। যোগাযোগের ক্ষেত্রে ছাতক ও দোয়ারাবাজার বিচ্ছিন্ন অঞ্চলে পরিণত হয়েছিল। দোলারবাজার রাস্তাটি প্রায় বিলিন হয়ে গিয়েছিল। শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে মাদ্রাসা-স্কুল-কলেজ রাস্তার উন্নয়ন ও বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে এ এলাকার প্রত্যন্ত অঞ্চল।
তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে দেশের সকল এলাকায় শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। এতে দেশের চলমান উন্নয়ন ত্বরান্বিত হবে।
ছাতক থেকে সংবাদদাতা জানান, ৪ নভেম্বর শনিবার বিকেলে ছাতকের ছৈলা আফজলাবাদ ইউনিয়নের শরিষপুর আল-ইখওয়ান বালিকা দাখিল মাদ্রাসা এমপিওভুক্ত হওয়ায় মাদ্রাসা ও এলাকাবাসীর উদ্যোগে তাঁকে দেয়া এক বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছৈলা আফজালাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ এবং শিক্ষক আব্দুল করিমের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন ও ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান আবু বক্কর, আ’লীগ নেতা আফজাল আহমদ, দোলারবাজার ইউনিয়ন আ’লীগ সভাপতি সায়েস্তা মিয়া, প্রিন্সিপাল সিরাজুল ইমলাম, ফিরুজ আলী মেম্বার, হাজী আব্দুল আলী, টিএম সাহাব উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দ প্রমুখ। সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক মাওলানা কামাল উদ্দিন।

You might also like