করোনায় আক্রান্ত ১৬১ আনসার সদস্য, একজনের মৃত্যু

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর একজন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ মোট ১৬১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন এক আনসার সদস্য।তার নাম সদস্যের নাম আব্দুল মজিদ। আইডি নং-১৩১৮৯ (বগুড়া)। তিনি অঙ্গীভূত হয়ে ভাটারা থানায় কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ১১ মে দুপুরে তিনি মারা যান।আনসার বাহিনী সূত্র জানিয়েছে, আক্রান্তদের মধ্যে রয়েছেন বাহিনীর উপমহাপরিচালক একজন, ৬৪ জন ব্যাটালিয়ন আনসার, ৯৪ জন অঙ্গীভূত আনসার, একজন মহিলা আনসার ও একজন নার্সিং সহকারী।

আক্রান্তদের মধ্যে নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন একজন। প্রাতিষ্ঠানিক ও বিভিন্ন আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন ৪৩৪ জন।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, সাজেদা মেডিকেল ও রাজারবাগ পুলিশ হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে বাহিনীর ১৫০ জন সদস্য চিকিৎসাধীন রয়েছেন।এ যাবৎ আনসার বাহিনীতে করোনা আক্রান্তদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন মোট ১১ জন।

উল্লেখ্য, আক্রান্ত সদস্যদের মধ্যে ৫৮ জন আনসার জাতীয় সংসদ ভবনে এবং ৬৬ জন অঙ্গীভূত আনসার সদস্য ঢাকা মহানগর পুলিশের সঙ্গে কর্মরত রয়েছেন। এ ছাড়া বাকীদের কেউ সদর দপ্তর এবং কেউ বিভিন্ন জেলায় কর্মরত রয়েছে।

You might also like