কামাল লোহানীর মৃত্যুতে সচেতন নাগরিক কমিটি,হবিগঞ্জ জেলার শোক

নিউজ ডেস্ক
সত্যবাণী

হবিগঞ্জ: ভাষা সৈনিক,স্বাধীন বাংলা বেতারের শব্দ সৈনিক,উদীচীর সাবেক সভাপতি,বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, একুশে পদক ভূষিত জাতির প্রগতির অন্যতম বাতিঘর কামাল লোহানীর মৃত্যুতে সচেতন নাগরিক কমিটি,হবিগঞ্জ জেলার আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন ও সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী গভীর শোক জানিয়েছেন।

এক যৌথ শোকবার্তায় তারা বলেন, সাংবাদিকতার পাশাপাশি আমাদের মহান ভাষা আন্দোলন, মুক্তিসংগ্রাম ও মুক্তিযুদ্ধে কামাল লোহানী বিপুল অবদান রেখেছেন। প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনসহ বাঙালি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে তিনি ছিলেন একজন পুরোধা ব্যক্তি। তাঁর মৃত্যুতে দেশ একজন বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বকে হারালো।তাঁর মৃত্যু দেশের সাংস্কৃতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি ।

বিবৃতিতে সচেতন নাগরিক কমিটির সকল স্তরের সদস্যবৃন্দের পক্ষে সদ্য প্রয়াত কামাল লোহানী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।এর আগে সকাল ১০টার দিকে রাজধানীর মহাখালীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামাল লোহানী শেষ নিশ্বাস ত্যাগ করেন।

You might also like