কোটি টাকা ব্যয়ে সুনামগঞ্জ আলফাত উদ্দিন স্কয়ার হতে এক কিলোঃ রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করেন মেয়র নাদের বখত

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জ পৌরসভার আলফাত উদ্দিন স্কয়ার হতে কাজির পয়েন্ট পর্যন্ত এককোটি ২০ লাখ টাকা ব্যয়ে এক কিলোঃ রাস্তার পাকাকরণ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।আজ বুধবার দুপুর ১২টায় আলফাত উদ্দিন স্কয়ারে এ কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। এ সময় উপস্থিত ছিলেন, ঠিকাদার হরেশ চন্দ্র দে,পৌরসভার কার্য সহকারী মো. আব্দুস সালাম, সুনামগঞ্জ পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, মো. নাজমুল হোসেন ও মো. আলী হোসেন  প্রমুখ। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, প্রাচীন ও সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা শহর সুনামগঞ্জ পৌরসভার রাস্তাগুলো পর পর চারবদফা অকাল বণ্যায় ক্ষতিগ্রস্থ হওয়ার পর আমাদের সুনামগঞ্জবাসীর রতœ পরিকল্পনামন্ত্রী আলহাজ¦

এম এ মান্নানের সহযোগিতায় জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শহরের রাস্তাঘাটগুলো জনগনের চলাচলের উপযোগি করে দিতে এই রাস্তার ঢালাই কাজ শুরু হয়েছে। তিনি এই বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের পাশাপাশি চারদফা বন্যার ফলে কাজে সৃষ্ট জটিলতার জন্য পৌর নাগরিকদের প্রতি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে মেয়র নাদেও বখত বলেন,আমার বড়ভাই এই পৌরসভার প্রয়াত মেয়র মরহুম আইয়ূব বখত জগলুলের একটি স্বপ্ন ছিল এই পৌরসভাকে একটি উন্নত, সমৃদ্ধ আধুনিক পৌরসভার গঠনের। কিন্তু তার স্বপ্ন পূরণের আগেই তাকে এই পৃথিবীর মায়া মততা আর ভালবাসা ত্যাগ করে চিরদিনের বিদায় নিতে হলো। পৌর নাগরিকদের ভালবাসায় এবং প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুলের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রায় আড়াই বছর পূর্বে মেয়র হতে সক্ষম হয়েছিলাম। কিন্তু  দায়িত্বভার গ্রহনের পর সময় অল্প থাকার কারণে এই পৌরসভাকে সর্বক্ষেত্রে আধুনিকায়ন করা পুরোপুরি সম্ভব হয়নি।

তিনি সেবার মনোভাব নিয়েই আগামীতে এই পৌরসভার নাগরিকদের সকল মৌলিক অধিকার প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম ও কাজ করে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন এবং আগামী ১৫দিনের মধ্যে এই পৌরসভার সকল রাস্তাঘাটের ভাঙাচোরা রাস্তাগুলো মেরামত করে জনগনের নির্বিঘেœ চলাচল নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন।

You might also like