কোভিড-১৯ এর কোন লক্ষণ দেখা দিলে দ্রুত টেস্ট বুক করুন

নিউজ ডেস্ক
সত্যবাণী

টাওয়ার হ্যামলেট্সঃ এনএইচএস টেস্ট এন্ড ট্রেস হচ্ছে একটি জাতীয় কর্মসূচি,যার লক্ষ্য হচ্ছে কারো মধ্যে যদি কোভিড-১৯ এর লক্ষণ দেখা দেয়,তাহলে দ্রুততার সাথে তার পরীক্ষা করার বিষয়টি নিশ্চিত করা।এছাড়া কারো টেস্ট বা পরীক্ষার ফল পজিটিভ হলে,তার সাথে সাম্প্রতিক সময়ে যাদের সরাসরি যোগাযোগ হয়েছে,তাদের চিহ্নিত করা এবং প্রয়োজনে তাদের জানিয়ে দেয়া,যাতে করে তারাও ঘরে অবস্থান করেন এবং এর ফলে ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়া বন্ধ করা সম্ভবপর হবে।টাওয়ার হ্যামলেটসকে নিরাপদ রাখা এবং আক্রান্ত ও সংক্রমণের হার কমিয়ে আনার ক্ষেত্রে টেস্ট এন্ড ট্রেস অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কার্যক্রম।

বর্তমানে বারায় ভ্রাম্যমান টেস্টিং ইউনিট পরিচালনা করা হচ্ছে। এছাড়া হোম টেস্টিং কিটের অর্ডার দেয়া যাবে। পরবর্তী মোবাইল টেস্টিং এর তারিখ হচ্ছে ১৩ এবং ১৬ আগষ্ট।যদি আপনার মধ্যে কোভিড-১৯ এর কোন উপসর্গ থাকে, তাহলে অতিসত্বর তা পরীক্ষার জন্য বুক করুন। ১১৯ নাম্বারে ফোন করে অথবা www.nhs.uk/conditions/coronavirus-covid-19/testing-and-tracing/get-an-antigen-test-to-check-if-you-have-coronavirus/ এই লিংকে গিয়ে অনলাইনে টেস্ট বুক করতে পারেন।

www.towerhamlets.gov.uk/lgnl/health__social_care/health_and_medical_advice/Coronavirus/Test_and_Trace.aspx – কাউন্সিলের এই ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পাবেন।

You might also like