গরুর ধান খাওয়া নিয়ে মারামারিঃ দোয়ারাবাজারে নিহত ১জন

সিলেট অফিস 
সত্যবাণী
গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের লামাসানিয়া গ্রামে বাক-বিতন্ডার জেরে সৃষ্ট সংঘর্ষে একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মিয়া হোসেন (৬৫) নিহত হয়েছে।
দোয়ারাবাজার থেকে সংবাদদাতা জানান, ১৩ এপ্রিল শনিবার বিকেল ৩টার দিকে মিয়া হোসেন পক্ষের গরু অপরপক্ষ হেলাল মিয়া ওরফে হেলোর বোরো ধানের ক্ষেতে প্রবেশ করলে একে অপরের বাক-বিতন্ডায় হাতাহাতি হয়। একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হলে ঘটনাস্থলেই মিয়া হোসেন নিহত হন।
নিহত মিয়া হোসেনের পরিবারের অভিযোগ, দোয়ারাবাজার সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের নির্দেশে তার ভাতিজা লামাসানিয়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র আলিম উদ্দিন ও তার সহযোগীদের কিল-ঘুষিতে ঘটনাস্থলেই বৃদ্ধ মিয়া হোসেন নিহত হন। পরে পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে।
অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ বলেন, মিয়া হোসেনের সাথে বাক-বিতণ্ডা হয়েছে তবে কিল-ঘুষি বা মারামারির ঘটনা ঘটেনি। মিয়া হোসেন হার্টের রোগী ছিলেন। সম্ভবত তিনি হার্ট এ্যাটাকে মারা গেছেন।
ওই ঘটনায় ছাতক-দোয়ারাবাজার সার্কেলের এসএসপি রণজয় চন্দ্র মল্লিক, দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। জানতে চাইলে এসএসপি বলেন, ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

You might also like