ছাতক পৌরবাসী ইউকের নতুন কমিটি: লিটন সভাপতি, সাকলাইন সাধারণ সম্পাদক

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন, ২৬ এপ্রিল: ছাতক পৌরবাসী ইউকের সাধারণ সভায় সম্প্রতি কমিউনিটি নেতা ইমরুল হক চৌধুরী লিটনকে সভাপতি ও কামরুজ্জামান সাকলাইনকে সাধারণ সম্পাদক করে সর্বসম্মতিক্রমে কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

গত ২২ এপ্রিল পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে সাধারণ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল মতিন চৌধুরী। সংগঠনের অন্যতম নেতা কামরুজ্জামান সাকলাইন ও শাহ জুয়েলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নাজমুল হুদা মুকুট, মিজানুর রহমান হিরু, হাফিজ ইকবাল,আব্দুল খালিক খান, ফারুক মিয়া, মাসুদ রানা, ফরহাদ টুংকু, মাহবুব আলম মামুন,আবু বক্কর খালেদ, তোফায়েল  চৌধুরী, ফারহানা আক্তার পপি, মোহাম্মদ সাগর ,নজরুল চৌধুরী, আব্দুল রাজ্জাক মিলাদ, শিবলী চৌধুরী, আব্দুল মুহিত রাসু ,হাবিব সুফিয়ান, শখিল কাবিরি, জালালউদ্দিন আবু সুফিয়ান, ইমদাদুল হক সোহেল, শাহনেওয়াজ কল্লোল, সুলতান কিসমত, মেহেদী হাসান বাবু, আউয়াল,মতিন মিয়াসহ আরো অনেকে। সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।এতে ইমরুল হক চৌধুরী লিটনকে সভাপতি এবং কামরুজ্জামান সাকলাইনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

সাধারণ সভায় বক্তারা বলেন, ছাতক একটি শিল্পনগরী। এ শিল্পনগরের বাসিন্দাদের নাগরিক সুবিধা সুষ্ঠুভাবে হচ্ছে কিনা দেখভাল করার দায়িত্ব নগরবাসীর। এ লক্ষ্যে যুক্তরাজ্যে পৌরবাসী এ সংগঠন কাজ করে যাবে। বক্তারা বলেন, ছাতক পৌরসভা গঠনের অনেক বছর অতিবাহিত হলেও নাগরিক সুবিধা পুরোপুরি পাওয়া যায়নি। শহরের ড্রেন ব্যবস্থা থেকে শুরু করে চলাচলের জন্য ফুটপাত পর্যন্ত নেই ছাতক পৌরসভায়। সাংস্কৃতিক অনুষ্ঠানাদি বা সভা করার জন্য কোনো হল নেই। এসব দাবী আদায়ে ঐক্যবদ্ধ থাকতে হবে পৌরবাসীকে। প্রবাসী হিসাবে নগরবাসীর পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা।

You might also like