ছাত্রলীগ কর্মী আরিফ হত্যা মামলার আসামী কাউন্সিলর নিপু’র আত্মসমর্পণ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট নগরির টিবি গেইট এলাকায় ছাত্রলীগ কর্মী আরিফ আহমদকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় সিলেট সিটি করপোরেশনের ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর হিরণ মাহমুদ নিপু আদালতে আত্মসমর্পণ করেছেন।
১২ ফেব্রুয়ারি সোমবার বেলা সাড়ে এগারোটায় তিনি মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র মিডিয়া কর্মকর্তা এডিসি মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি জানান, ছাত্রলীগ কর্মী আরিফ আহমদ হত্যা মামলায় এরআগে ৮ আসামীকে গ্রেফতার করে পুলিশ। কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুসহ বর্তমানে ৯ জন আসামী গ্রেফতার হয়েছে।
এরআগে, গত বছরের ২০ নভেম্বর সোমবার দিবাগত রাত ১২টার দিকে নগরির বালুচরস্থ টিবি গেইট এলাকায় পুর্ব শত্রুতার জেরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ওই এলাকার ফটিক মিয়ার পুত্র ছাত্রলীগ কর্মী আরিফ নিহত হন। ঘটনায় আহত হন বেশ কয়েকজন।
পরে এই ঘটনায় নিহত আরিফের মা আঁখি বেগম বাদী হয়ে এসএমপি’র এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। মামলায় সিলেট সিটি করপোরেশনের ৩৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও ৪ থেকে ৫ জনকে আসামি করা হয়।

You might also like