জগন্নাথপুরে চুরি যাওয়া টমটম নবীগঞ্জ থেকে উদ্ধারঃ ৩ জন গ্রেফতার

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে চুরি যাওয়া টমটম উদ্ধার করা হয়েছে। টমটম চুরির সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম।
জগন্নাথপুর থেকে সংবাদদাতা জানান, গত ৪ জানুয়ারি রাত ৮টার দিকে জগন্নাথপুর পৌরসভার মোবাইল মার্কেটের সামনে থেকে একটি ব্যাটারিচালিত টমটম চুরি হয়। এ বিষয়ে পৌর সদরের এনায়েতনগর গ্রামের মো. অলিউল্লার ছেলে মো.তাওহিদ মিয়া (২৩)১৫ জানুয়ারি সোমবার মামলা দায়ের করেন।
মামলার আইও  এসআই মুহাম্মদ শামছুল আরেফিন সিসিটিভি ফুটেজ দেখে একদল পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করে নবীগঞ্জ থানা এলাকা থেকে টমটম গাড়িটি উদ্ধার করেন।
এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের আফিক উল্লার ছেলে সুমন মিয়া (৩১), নেত্রকোনা জেলার মদন থানার গোবিন্দশ্রী (উঁচাহাটি) গ্রামের হাসিম মিয়ার ছেলে মোহন আহমদ (২০), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কাজিরগাঁও গ্রামের মৃত তোতা মিয়া ছেলে দুলন মিয়া (৩০), জগন্নাথপুর উপজেলার আমিনপুর গ্রামের তালেব আলীর ছেলে জিয়াউর রহমান জিয়া (৩০)।
এ ব্যাপারে ওসি মো.আমিনুল ইসলাম জানান, পুলিশের বিশেষ অভিযানে চুরি যাওয়া টমটম উদ্ধার করা হয়েছে। টমটম চুরির সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

You might also like