জগন্নাথপুরে তিন সন্তানের জননীকেধর্ষনের অভিযোগ

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে নারীধর্ষণ ও বৃদ্ধ বাবাকে পেঠানোর ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের দিনমজুরের স্ত্রী ও তিন সন্তানের জননীকে জোর পুর্বক দফায় দফায় ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী।গতকাল সোমবার জগন্নাথপুর থানায় এ অভিযোগ দায়ের করেন নির্যাতিতা নারী।

অভিযোগ সুত্রে জানা যায়, গুতগাও গ্রামের মৃত আব্দুর রবের ছেলে আব্দুল খলিছ নির্যাতিতার প্রতিবেশী হওয়ার সুবাদে গত ৯ মাস ধরে ৩ সন্তানের এক জননীকে অবৈধ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু নির্যাতিতা নারী খালিছের প্রস্তাবে সাড়া না দেয়ায় গত শুক্রবার (৩ এপ্রিল) রাত ১০টায় প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর হতে বাহির হলে ওৎপেতে থাকা খালিছ ভিকটিমকে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ও সন্তানদের মান সম্মানের কথা চিন্তা করে ধর্ষনকারীর শারীরিক অত্যাচার ও যৌন উৎপীড়ন নীরবে সহ্য করে যায় ভিকটিম নারী।

অভিযোগে আরো উল্লেখ করা হয়, সর্বশেষ গত ৯ অক্টোবর রাতে আব্দুল খালিছ নির্যাতিতার ঘরে ডুকে তার স্বামীকে ছুরি ধরে নির্যাতিতাকে ঘরের বাইরে নিয়ে ধর্ষণ করে। পরে নির্যাতিতা ওই নারী স্থানীয়দের জানালে তারা আইনের আশ্রয় নিতে বলেন। অভিযুক্ত আব্দুল খালিছ হত্যা ও ডাকাতির বিভিন্ন মামলার আসামি। এর আগেও নবীগঞ্জ থানার লালপুর গ্রামে ডাকাতির ঘটনায় স্থানীয় গোবলার বাজার থেকে নবীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করেছিল।জগন্নাথপুর থানা ওসি মো. ইখতিয়ার উদ্দিন বলেন, আমরা ভিকটিমের দায়েরকৃত অভিযোগটি আমলে নিয়ে তদন্তের জন্য এসআই ফিরোজ আহমদকে দায়িত্ব দিয়েছি। ঘটনার তদন্ত চলছে। এখনো কাউকে আটক করা হয় নি।

You might also like