জননেতা পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যবার্ষিকী শুক্রবার

সত্যবাণী
সিলেট অফিসঃ
 ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আজীবন অসাম্প্রদায়িক ও প্রগতিশীল রাজনীতিবিদ, এদেশের গণতান্ত্রিক-প্রগতিশীল আন্দোলনের অন্যতম পুরোধা, মুক্তচিন্তার লেখক ও কলামিস্ট, সাবেক এমপি, গণতন্ত্রী পার্টির সাবেক কেন্দ্রীয় সভাপতি, সিলেটের কৃতীসন্তান, মজলুম জননেতা পীর হবিবুর রহমান-এর ২০তম মৃত্যুবার্ষিকী ১৬ ফেব্রুয়ারি শুক্রবার। এ উপলক্ষে গণতন্ত্রী পার্টি সিলেট জেলা ও নগর শাখার পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
গৃহিত কর্মসূচির মধ্যে রয়েছে, ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১টায় মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মরহুম জননেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন। পরে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের বাগরখলাস্থ মরহুমের গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময়। কর্মসূচিসমুহে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলীসহ পার্টির জেলা ও নগর শাখার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
জননেতা পীর হবিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণতন্ত্রী পার্টি আহূত কর্মসূচিসমুহে পার্টির সর্বস্তরের নেতাকর্মী, শুভাকাঙ্খী, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক দলসমূহের নেতাকর্মীকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন পার্টির জেলা সভাপতি মোঃ আরিফ মিয়া, সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী এবং নগর সভাপতি অধ্যক্ষ প্রাণকান্ত দাশ ও সাধারণ সম্পাদক শ্যামল কপালী।
এদিকে, জননেতা পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের বাগরখলা পীরবাড়িতে পারিবারিক ও স্থানীয়ভাবেও বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। পারিবারিক কর্মসূচির মধ্যে রয়েছে, পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল, শিরনী বিতরণ, মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ইত্যাদি।
কর্মসূচিসমুহে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সুধীজন অংশ নেবেন। আগত অতিথিবৃন্দ শ্রদ্ধা নিবেদন,পুষ্পস্তবক অর্পণ এবং কবর জিয়ারত শেষে মরহুমের পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।
এ উপলক্ষে সবার কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন পীর হবিবুর রহমানের নাতি বেলায়েত লিমন।

You might also like