জুয়ার আসর থেকে ৯ জুয়াড়ি আটক

সত্যবাণী
সিলেট অফিসঃ জান্ডুমন্ডু নামের জুয়া খেলারত অবস্থায় পুলিশ ৯ জুয়াড়িকে আটক করেছে। ১০ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ পৃথক অভিযান চালিয়ে সিলেট নগরির চালিবন্দর ও কাজিরবাজার থেকে তাদের আটক করে। এছাড়া ১১ অক্টোবর বুধবার সকালে শাহপরাণ (রহ.) থানা এলাকা থেকে ১৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
জুয়াড়ি বিজয় দেব(৫২), মিঠু(২৮), আবদুস সাত্তার(৪৫), আতিকুর রহমান আসিফ, পুতুল বিশ্বাসকে(৩০) নগরির চালিবন্দরস্থ ট্রেড সেন্টারের ভেজিটেবল মার্কেটের পশ্চিমে জননী রেস্টুরেন্টের পাশের একটি কক্ষ থেকে আটক করা হয়।
অপর এক অভিযানে নগরির পশ্চিম কাজিরবাজার কাঁঠালহাটাস্থ আলতাব ট্রেডাসের ভেতর থেকে জুয়া খেলারত অবস্থায় আটক  করা হয় দুলাল সরকার(৬৪), সানি মিয়া(২০), সাখাওয়াত হোসেন(৩৫) ও কাশেম মিয়া (৩৫)।
আটককৃতদের কাছ থেকে জান্ডুমান্ডু খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে এসএমপি’র মিডিয়া বিভাগ।
এছাড়া নগরির শাহপরাণ এলাকা থেকে ১৪ বোতল ভারতীয় মদ ও ১টি সিএনজি অটোরিকশাসহ রায়হান আহমদ (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ১১ অক্টোবর বুধবার ভোরে শাহপরাণ (রহ.) থানার বটেশ্বর, জালালাবাদ ক্যান্টনমেন্ট স্কুলের সামনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শাহপরাণ (রহ.) থানায় মামলা দায়ের করা হয়েছে।

You might also like