জৈন্তাপুরে পিকআপ-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

সিলেট অফিস
সত্যবাণীঃ
সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে পিকআপ ও লেগুনার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ১৮মার্চ সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ৬ জন মারা গেছেন ও আহত হয়েছেন আরও ৫ জন। হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম (পিপিএম)।
নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তুষ পাত্রের স্ত্রী মঙ্গোলী পাত্র (৫৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রী পাত্র (৩৫), সুবেন্দু পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮), কুষ পাত্রের ৬ মাস বয়েসি মেয়ে বিজলী এবং মৃত নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। আহতরা হলেন, সুবেন্দু পাত্রের স্ত্রী প্রণতি পাত্র (৩৫),কুষ পাত্র (৪০) ও তার ২ ছেলে এবং লেগুনাচালক। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জৈন্তাপুর থেকে সংবাদদাতা জানান, হতাহতরা সবাই মঙ্গোলী পাত্রের মেয়ের বিয়ের পর মাটিউড়া (বৌভাত) অনুষ্ঠানে ৫টি লেগুনা ভাড়া করে উপজেলার মোকামপুঞ্জিতে যাচ্ছিলেন। গত ২ সপ্তাহ পূর্বে মঙ্গোলীর মেয়ে অনামিকার সাথে মোকামপুঞ্জির পুষ্টিং পাত্রের বিয়ে হয়। এদিকে সিলেট নগরির জনৈক ব্যক্তি দরবস্ত বাজার থেকে একটি গরু কিনে পিকআপ যোগে সিলেট যাচ্ছিলেন। রাস্তায় গরুবোঝাই পিকআপের (সিলেট-মেট্রো ১১-২২৬৪) সাথে যাত্রীবোঝাই লেগুনার সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

You might also like