টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়রের সাথে ইমাম , খতিব ও ইসলামী স্কলারদের মতবিনিময়

শিক্ষা, কমিউনিটি সেইফটি, পরিবেশ ও স্বাস্থ্য রক্ষায় ভুমিকা রাখার আহ্বান

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফুর রহমান বলেছেন যে- মসজিদের ইমাম ,খতিব ও ইসলামিক স্কলাররা সরকার ও স্থানীয় কর্তৃপক্ষের পাশাপাশি শিক্ষার উন্নয়ন ,কমিউনিটির সেইফটি ,পরিবেশ ও স্বাস্থ্য রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন ।তারা রিসাইকলিং ও ভ্যাকসিনেশন বা পাবলিক হেলথ বিষয়ে জনগণকে উৎসাহিত করতে পারেন ।
গত ৩রা অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় হোয়াইট চ্যাপেল রোডস্থ টাউন হলে আয়োজিত ইমাম ও ওলামাদের সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন ।
সমাবেশে আরো বক্তব্য রাখেন – ডেপুটি চীফ এক্সিকিউটিভ জুলি লরেন ,ডাইরেক্টর অব মেয়র অফিল এ্যামি জ্যাকসন ,ডাইরেক্টর অব পাবলিক রেলম আশরাফ আলী ও ডাইরেক্টর অব ইয়ুথ শাফিউর রহমান ।

সভায় মসজিদের ইমাম ও খতিবগন টাউন হলে আমন্ত্রণ জানানোর জন্য মেয়রকে ধন্যবাদ জানান ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন ।
সভার পূর্বে ইমাম ও ওলামাদের টাউন হল ঘুরে দেখান ডেপুটি মেয়র কাউন্সিলার মাইয়ুম মিয়া তালুকদার ও মেয়রের মিডিয়া উপদেষ্টা মুহাম্মদ জুবায়ের ।
সম্মানীত মেয়রের আমন্ত্রণে সভায় যোগদান করেন – হাফেজ মাওলানা আবু সায়ীদ ,দাওয়াতুল ইসলাম ইউকে এণ্ড আয়ারের আমীর ,ইমাম শায়েখ আব্দুর রহমান মাদানী ,ইষ্ট লণ্ডন মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল হোসেন খান ও ইমাম সৈয়দ আনিসুল হক ,ব্রিকলেন মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম ,বায়তুল আমান মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালিক ,অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ ,শেডওয়েল মসজিদের ইমাম মুফতি আব্দুল কাহহার ,মাজাহিরুল মাদ্রাসার প্রিন্সিপাল শায়েখ এমদাদ রহমান মাদানী ,মিডিয়া ব্যক্তিত্ব মুফতি আব্দুল মুন্তাকিম ,ইক্বরা টিভির জনপ্রিয় উপস্থাপক মুফতি সালেহ আহমদ ,হাফেজ মাওলানা সৈয়দ নায়ীম আহমদ ,টিভি প্রেজেন্টার হাফিজ মাওলানা হোসাইন আহমদ ,মারকাজুল উলুম লণ্ডনের প্রিন্সিপাল ডঃ মাওলানা শোয়াইব আহমদ ,দারুল উম্মাহ মসজিদের ইমাম মাওলানা আবুল হাসনাত চৌধুরী ,ইমাম মাওলানা সৈয়দ সালেহ আহমদ ,সাংবাদিক ও কমিউনিটি সংগঠক কে এম আবুতাহের চৌধুরী ,হাফেজ মাওলানা আশরাফ আহমদ ,মারকাজী মসজিদ ওয়েষ্ট ফেরী মসজিদ সহ বিভিন্ন মসজিদের ইমামগণ ।
সভায় দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু সায়ীদ।
মেয়র লুৎফুর রহমান সকল ইমাম ও খতিবদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে বৃহৎ আকারে ইমাম সাহেবদের সমাবেশ করার আশাবাদ ব্যক্ত করেন।

You might also like