টাওয়ার হ্যামলেটস ও বার্কিং-ইলফোর্ড দলের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সৈয়দ হিলাল সাইফ
সত্যবাণী

লন্ডন:  টাওয়ার হ্যামলেটস ও বার্কিং-ইলফোর্ড দলের মধ্যে হয়ে গেলো প্রীতি ম্যাচ। আপনি পার্কের প্রীতিম্যাচে টাওয়ার হ্যামলেটস দল
৩-১ গোলে জয়ী হয়। টাওয়ার হ্যামলেটসের পক্ষে সৈয়দ রাহাত সিয়াম ২টি এবং আয়াস ১টি গোল করেন। অপর পক্ষ পেনালটি হতে ১টি গোল করেন। ম্যান অফ দ্যা ম্যাচ হন, সৈয়দ রাহাত সিয়াম।

খেলা পরিচালনা করেন মোহাম্মদ শফিক আহমদ। টাওয়ার হ্যামলেটস দলের ম্যানেজার ছিলেন আবু হেলাল চৌধুরী সেলিম এবং দল অধিনায়ক ছিলেন জামাল আহমদ খান। বার্কিং -ইলফোর্ড দলের ম্যানেজার আঙ্গুর আলী ও দল অধিনায়ক ছিলেন রবীন পাল। খেলাটির সার্বিক তত্বাবধানে ছিলেন জগন্নাথপুর এডুকেশন ট্রাস্টের সাবেক সাধারন সম্পাদক মল্লিক শাকুর ওয়াদুদ ও মোহাম্মদ শফিক আহমদ। খেলা দেখতে প্রচুর দর্শক সমাগম হয়।

খেলা দেখতে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী, সুনামগঞ্জ আওয়ামীলীগের সহ -সভাপতি সৈয়দ আবুল কাশেম ও জগন্নাথপুর এডুকেশন ট্রাস্টের সাবেক সাধারন সম্পাদক মুজিবুর রহমান মুজিবসহ আরো অনেকে। ভবিষ্যতে আবারো একটি প্রীতি ম্যাচ উক্ত দুই দলের মধ্যে অনুষ্ঠিত হবে বলে আশা ব্যক্ত করা হয় দর্শকদের পক্ষ থেকে।

You might also like