ঢাকা দক্ষিণ ক্রীড়াচক্রের নবনির্বাচিত কমিটির অভিষেক

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী 

সিলেট: ঢাকা দক্ষিণ ক্রীড়াচক্রের নবনির্বাচিত কমিটির অভিষেক ও পরিচিত অনুষ্ঠান গত ৩১ শে মে ঢাকাদক্ষিণ ক্রীড়াচক্রের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। বিদায়ী সভাপতি জনাব মজির উদ্দিন চাকলাদারের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক কাজল কান্তি দাস এর সঞ্চালনায় বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল আজাদ বিগত দিনের ক্লাবের কার্যবিবরণী তুলে ধরেছেন এবং আয় ব্যয়ের ও হিসাব তুলে ধরেছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক আবুল লেইছ, সাবেক সাধারণ সম্পাদক নির্মল কান্তি দে, সাবেক সাধারণ সম্পাদক কামাল পারভেজ, আজীবন সদস্য নুর উদ্দিন শানুর ও আজীবন সদস্য শামীম আহমেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আজীবন সদস্য নুরুল ইসলাম( শিলঘাট), আজীবন সদস্য আনোয়ার আলমগীর ও সাবেক সহ সভাপতি কনক কান্তি শর্মা।

পরবর্তীতে নবনির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হয়। ২০২৪-২৬ কার্যকরি কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠাতা সদস্য সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক সাদিকুর রহমান, সহ সভাপতি বেলাল আহমেদ, সহসভাপতি কয়েস উদ্দিন সুলতান,  সাধারণ সম্পাদক সম্পাদক আব্দুল আলিম আনা, সহ সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক রাজু রহমান, সহ সাংগঠনিক সম্পাদক সাহানুর আহমেদ, অর্থ সম্পাদক বিশু ভূষণ দে, সহ অর্থ সম্পাদক মইনুল ইসলাম, দপ্তর সম্পাদক তুহিন আহমদ,  ক্রীড়া সম্পাদক রিপন সিরাজ,  সহ ক্রীড়া সম্পাদক আদনান খান নবীন,  প্রচার সম্পাদক সেলিম আহমেদ মেম্বার, সংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার হুমায়ূন, সদস্য আব্দুল আজাদ, জামাল উদ্দিন,  সেলিম উদ্দিন (রায়গড়), গৌছ উদ্দিন, আব্দুল মুমিন, অপূর্ব চক্রবর্তী ও জুনেল আহমেদ।

সভায় ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে। উপদেষ্ঠা কমিটির সদস্যরা হলেন, মজির উদ্দিন চাকলাদার, প্রতিষ্ঠাতা সদস্য কনক কান্তি শর্মা, বাবুল আহমেদ,  কামাল পারভেজ, আবুল লেইছ ও  নির্মল কান্তি দে।

উল্লেখ্য, ঢাকাদক্ষিণ ক্রীড়া চক্র  প্রতিষ্ঠা হয় ১৯৭৩ সালে। তখনকার সময়ের একঝাক তরুণ  ক্রীড়ামোদী খেলোয়াড় ও সংগঠকদের দ্বারা গঠিত হয়েছিল ঢাকা দক্ষিণ ক্রীড়া চক্র। আজ ৫১ বছরে পর্দাপন করেছে সংগঠনটি। বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া সংগঠক ও খেলোয়াড় মরহুম আব্দুল মতিজ সাহেবের সঠিক নেতৃত্বে একঝাঁক তরুণ নিয়ে যাত্রা শুরু হয় এ সংগঠনের। প্রতিষ্ঠাতা সদস্যদের অনেকে পৃথিবী ছেড়ে চলে গেছেন পরপারে।অনেকে অসুস্থ শরীর নিয়ে আছেন।

আগামীদিনে সংগঠনটির কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গীকারে  আগামী দিনে ক্লাবের সাবেক খেলোয়াড় সদস্য মরহুম কামরুল হাসান কানু’র নামে একটি ফুটবল টুর্নামেন্ট শুরুর অঙ্গীকারের প্রতিশ্রুতি দিয়েছেন নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব সাদিকুর রহমান। কামরুল হাসান কানু কুয়েতের মাটিতে করোনায় আক্রান্ত হয়ে পরপারে চলে গেছেন।

You might also like