দক্ষিণ সুরমাবাসীর জন্য আজীবন কাজ করে যাবো-জুয়েল আহমদ

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, জাতীয় শ্রমিক লীগ যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক, বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মোঃ জুয়েল আহমদ বলেছেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে নিজেদের চিন্তার বিকাশ ঘটাতে হবে। বর্তমানে সবকিছু স্মার্ট এবং ডিজিটাল হচ্ছে, আমাদের উপজেলাকে এর বাইরে চিন্তা করা যাবে না। স্মার্ট উপজেলা গঠনে স্মার্ট চিন্তাধারা নিয়ে কাজ করতে হবে। আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে আমি একটি স্মার্ট উপজেলা গঠনে কাজ করতে চাই।
২৪ এপ্রিল বুধবার বিকেলে নগরির স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ কার্যালয়ে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সদস্য সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দানকালে তিনি একথাগুলো বলেন। ‘ঘোড়া’ প্রতীকের এই প্রার্থী আরও বলেন, আমি এই দক্ষিণ সুরমার সন্তান। দীর্ঘদিন যাবত দক্ষিণ সুরমাবাসীর একজন সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। আগামী ৮ মে উপজেলা পরিষদের নির্বাচন শেষ হয়ে যাবে। এই নির্বাচনে যদি আমি বিজয়ী নাও হই, তবুও আমার কাজ শেষ হবে না। দক্ষিণ সুরমার মানুষের জন্য আমি আজীবন কাজ করে যাবো।
প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চিফ এডমিন কিবরিয়া আহমদ অপু।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল, নির্বাহী সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ আবু বক্কর তালুকদার, হাবিবা আক্তার ও পাবেল আহমদ প্রমুখ।

You might also like