দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সিলেট’র মহান একুশের কর্মসূচি গ্রহণ

সত্যবাণী
সিলেট অফিসঃ
 দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র নিয়মিত সভায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ১৭ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় নগরির স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ ক্লাব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের সদস্যপদ গ্রহণের আবেদনকারীদের মধ্যে যাচাই-বাছাই করে ৩ জনকে নতুন সদস্য হিসেবে অনুমোদন দেয়া হয়।
সভায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষ্যে ২১ ফেব্রুয়ারি সকাল ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
ক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর’’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’’র প্রতিষ্ঠাতা আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোঃ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল প্রমুখ।
সভার শেষ পর্বে নতুন সদস্য হতে ইচ্ছুকদের আবেদন যাচাই-বাছাই শেষে সর্বসম্মতিতে ৩ জনের আবেদন গ্রহণ করে সদস্য হিসেবে নেয়ার সিদ্ধান্ত হয়। তারা হলেন-মোহাম্মদ আব্দুল মালেক (যুগভেরী), হাবিবা আক্তার (শুভ প্রতিদিন) ও আহমেদ পাবেল আহমদ (আজকের সিলেট)।

You might also like