দ্বাদশ সংসদ নির্বাচনঃ এবারই আমার শেষ নির্বাচন, সহযোগিতা ও ভোট চাই-নাহিদ

সত্যবাণী
সিলেট অফিসঃ  সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আ’লীগ মনোনীত প্রার্থী, সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে আমার শেষ নির্বাচন। আমি আপনাদের সহযোগিতা ও ভোট চাই। আ’লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের সকলের সহযোগিতা চাই। আমি গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীর প্রতি কৃতজ্ঞ। আপনারা আমাকে ৪ বার মহান জাতীয় সংসদে নির্বাচিত করে পাঠিয়েছেন। আমি ১০ বছর মন্ত্রী হিসেবে শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন নিয়ে এসেছি। সার্বজনীন শিক্ষানীতির প্রণয়নে সক্ষম হয়েছি। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে শিক্ষাঙ্গনের কাঠামোগত ব্যাপক উন্নয়ন ঘটেছে। আমি আস্থার সাথে বলতে চাই, স্বাধীনতা পরবর্তী সময় গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে যে ক’জন এমপি নির্বাচিত হয়েছেন তাদের সকলের উন্নয়নের চেয়েও আমি ব্যাপক উন্নয়ন ঘটিয়েছি। আগামীতেও আমি আপনাদের কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।
গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলা আ’লীগ আয়োজিত শেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
গোলাপগঞ্জ চৌমুহনীতে উপজেলা আ’লীগ সভাপতি মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আকবর আলী ফখরের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, জাতীয় নেতা নুরুল ইসলাম নাহিদের প্রতি আ’লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা রেখেছেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসী ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করে তার প্রতিদান দিতে হবে। তিনি বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা আ’লীগের মার্কা। অতীতের প্রতিটি নির্বাচনে, সেই ১৯৫৪ সালের যুক্তফ্রন্ট নির্বাচন থেকে শুরু করে সত্তরের নির্বাচনসহ প্রতিটি নির্বাচনে আ’লীগ নৌকা নিয়ে বিজয়ী হয়ে এসেছে।
জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন পিপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, জেলা আ’লীগ নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, যুক্তরাজ্য আ’লীগ নেতা আমিনুল হক জিলু, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আ’লীগ নেত্রী নাদিরা বেগম, মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব শফিকুর রহমান, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি জহির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মাহতাব উদ্দিন জোবুল, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হানিফ খান, বাঘা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ প্রমুখ।

You might also like