দ্বাদশ সংসদ নির্বাচনঃ শমসের মবিনকে অপমান করলেন এক ভোটার

সত্যবাণী
সিলেট অফিসঃ  তৃণমূল বিএনপি’র চেয়ারপার্সন ও সিলেট-৬ আসনে সোনালী আঁশের প্রার্থী ড. শমসের মুবিন চৌধুরী ও তাকে সমর্থনকারী সিলেট জেলা আ’লীগের নির্বাহী সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ভোট চাইতে গিয়ে এক সাধারণ ভোটারের কাছে অপমানিত হয়েছেন। এমনি একটা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।
ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ড. শমসের মুবিন চৌধুরী ও মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম গোলাপগঞ্জ উপজেলা সদরের একটি দোকানে প্রবেশ করেন। এ সময় শমসের মবিন সালাম দিয়ে তিনি তাঁর নিজের পরিচয় দেন। তখন চেয়ারম্যান মঞ্জুর কাদির চৌধুরী  সোনালী আঁশ প্রতীকের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান। এ সময় দোকানের ভেতরে বসে থাকা একজনকে শমসের মবিন চৌধুরী তাঁর লিফলেট দিতে চাইলে তিনি নেননি। পরে পাশে থাকা আরেকজনের কাছে দিলে তিনি সেটা ছিঁড়ে ফেলেন।
এ ঘটনায় হতচকিত হয়ে শমসের মবিন বেরিয়ে যান এবং উপজেলা চেয়ারম্যান লিফলেট ছিঁড়ে ফেলার বিষয় জানতে চাইলে ওই ব্যক্তি বলেন, ভাই আপনাকে ভোট দিয়েছি। কিন্তু জাতীয় বেঈমানকে ইজ্জ্বত দেই না। ভোটও দেয়া যায় না।
ছড়িয়ে পড়া ভিডিওর ব্যাপারে জানতে চেয়ারম্যান মঞ্জুর কাদির চৌধুরী এলিমের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেন নি।
তবে ঘটনা শুনে একাধিক বিশিষ্টজন বলেছেন, জাতীয় পর্যায়ের এ রকমের একজন ব্যক্তিকে, যিনি একজন বীর মুক্তিযোদ্ধা, তাঁকে এভাবে অপমান করা কোন ভদ্রজনোচিত আচরণ হতে পারে না। আমাদের সিলেট অঞ্চলের শিষ্টাচার বিরোধী এ অপকর্ম, আমাদের পীড়া দিয়েছে।

You might also like