নাটকের অবসান, বার্সাতেই থাকছেন মেসি!

নিউজ ডেস্ক
সত্যবাণী

স্পোর্টস ডেস্কঃ লিওনেল মেসি শেষ পর্যন্ত বার্সা ছাড়ছেন নাকি থেকে যাচ্ছেন; এই ব্যাপারটি এখনও ধোঁয়াশায়। তবে মেসির বাবা ও তার এজেন্ট হোর্হে মেসি সর্বশেষ যা বলেছেন, তাতে বার্সা সমর্থকরা খুশি হতেই পারেন।লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার ঘটনায় একের পর এক মোড় বদল হচ্ছে। যদিও এখনও কোনো সিদ্ধান্ত আসেনি। আর্জেন্টাইন ফরোয়ার্ড শেষ পর্যন্ত বার্সা ছাড়ছেন নাকি থেকে যাচ্ছেন; এই ব্যাপারটি এখনও ধোঁয়াশায়। তবে মেসির বাবা ও তার এজেন্ট হোর্হে মেসি সর্বশেষ যা বলেছেন, তাতে বার্সা সমর্থকরা খুশি হতেই পারেন।হোর্হে মেসি জানিয়েছেন, বার্সাতেই থেকে যেতে পারেন তার ছেলে। যদিও এটা জানাতে খুব বেশি কথা খরচ করেননি তিনি। ইতালিয়ান সংবাদমাধ্যম মিডিয়াসেটের প্রশ্নে কেবল দুটি শব্দ ব্যবহার করেছেন মেসির বাবা, ‘ভালো’ এবং ‘হ্যাঁ’।

ইতালিয়ান সংবাদমাধ্যমটি জানিয়েছে, মেসির বাবার সঙ্গে তাদের কথা হয়েছে। বার্সা সভাপতি যোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে কেমন আলোচনা হয়েছে। তাদের এমন প্রশ্নে হোর্হে মেসি বলেছেন, ‘ভালো।’ এরপরই তার কাছে প্রশ্ন করা হয়, মেসির বার্সায় থাকার সম্ভাবনা আছে কিনা? জবাবে তিনি বলেন ‘হ্যাঁ’।এরআগেই অবশ্য মেসির বার্সায় থেকে যাওয়ার খবর দেন আর্জেন্টাইন সাংবাদিক মার্টিন আলেভারো। বেশ কয়েক ঘণ্টা আগে করা এক টুইটে তিনি লেখেন, ‘মেসিকে নিয়ে আগামীকাল (আজকের কথা বলেছেন) চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে। নতুন কিছু আসতে পারে দৃশ্যপটে। ২০২১ সালের জুন পর্যন্ত বার্সেলোনায় থেকে যাওয়ার ভালো সম্ভাবনা আছে বিশ্বসেরা এই ফুটবলারের।’

একই টুইটে তিনি আরও লেখেন, ‘চুক্তির মেয়াদ পূর্ণ করার ব্যাপারে এই মুহূর্তে ভাবছেন মেসি। বার্সার শীর্ষ পর্যায়ের কর্তারা তাকে থেকে যাওয়ার অনুরোধ করেছেন। দ্রুতই মেসি এই বিষয়টির সমাধান করে সিদ্ধান্ত জানাবেন।’এরআগে বার্সা সভাপতির সঙ্গে আলোচনায় বসেন মেসির বাবা। বার্সেলোনার ক্লাব অফিসে দেড় ঘণ্টার এক বৈঠক অনুষ্ঠিত হয়। যে বৈঠকে মেসির প্রতিনিধি হিসেবে ছিলেন তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি, ভাই রদ্রিগো মেসি এবং আইনজীবি হোর্হে পেকর্ত। বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে ছিলেন সভাপতি বার্তোমেউ ও বোর্ড সদস্য হাভিয়ের বোর্দাস।কোনো সিদ্ধান্তে না পৌঁছেই এই আলোচানা শেষ হয়েছে বলে জানিয়েছিল স্প্যানিশ, আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো। যদিও তখন কোনও পক্ষই আলোচনার ব্যাপারে মুখ খোলেনি।

You might also like